গসিপ

মনের মানুষ কি খুঁজে পেলেন মিঠাই রানী? প্রেম নিয়ে এবার মুখ খুললেন সৌমিতৃষা

ছোট পর্দা থেকে বড় পর্দায় পাড়ি দিয়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা। দারুন হিট হয়েছে তাঁর প্রথম ছবি প্রধান। একের পর এক ছবি পোস্ট করে তাক লাগাচ্ছেন অভিনেত্রী। আপলোড করছেন বোল্ড লুকের ছবি। নিজেকে গ্রুমও করেছেন অভিনেত্রী। কিন্তু এবার জীবনে কি প্রেম এল?

কাজ, কেরিয়ারের পাশাপাশি প্রেম নিয়ে কী ভাবছেন তিনি? এই নিয়ে জানতে চাইলে প্রধানের রুমি বলেন, “নাহ। এখনও তিনি তেমন কাউকে জীবনে পাননি, যাঁকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখছেন। এটা কেরিয়ার তৈরির সময়। এখন তিনি কেরিয়ারের কথা ভাবতেই বেশি ইচ্ছুক”।

কিছুদিন আগে অবশ্য তাঁর কেমন পাত্র পছন্দ জানতে চাইলে অভিনেত্রী এক সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, “আমার ডাক্তার পছন্দ। বেশ কেয়ারিং হবে। রান্না করে খাওয়াবে। একবার তো মিঠাই-য়ের সেটে খুব অসুস্থ হয়ে পড়ি। ডাক্তারও ডাকা হয়। ভেবেছিলাম হ্যান্ডসাম কেউ আসবে। সেই জায়গায় আসে এক ডাক্তার কাকু”। যদিও একইসঙ্গে তাঁর মত, “এখন কোনও প্রেম বা বিয়ের সময় নেই। তাই যে গলায় মালা দিতে চান তাঁকে অন্তত ৭-৮ বছর অপেক্ষা করতে হবে। তারপর হবে প্রেম। তারপর বিয়ে”।

মিঠাই হিসেবে জনপ্রিয়তা লাভ করে এবার দেবের নায়িকা হয়ে উঠেছে সে। তাই নিজেকে একটু গুছিয়ে নিতে ইতিমধ্যেই নিজেকে গ্রুমও করে ফেলেছেন অভিনেত্রী।

Back to top button