গসিপ

তিয়াশার প্রাক্তনের সঙ্গে প্রেম মিঠাইয়ের? নিজের সম্পর্ক নিয়ে কী বললেন সৌমিতৃষা?

প্রথম স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর সোহেল দত্তর সঙ্গে প্রেম করছিলেন অভিনেত্রী তিয়াশা লেপচা। কিন্তু সেই সম্পর্কও এখন অতীত। জানা যাচ্ছে এবার সৌমিতৃষার সঙ্গে নাকি মজেছেন সোহেল। একান্তে তাঁদের জন্মদিন পালন করতেও দেখা যাচ্ছে। কিন্তু এই বিষয়টি কতটা সত্যি তাই নিয়ে এবার মুখ খুললেন সৌমিতৃষা নিজেই।

গত শুক্রবার ছিল সোহেলের জন্মদিন। সোশ্যালে সোহেলের জন্য আদুরে শুভেচ্ছা পোস্ট ‘মিঠাই’ সৌমিতৃষার। জন্মদিনের পার্টিতে হাজির হননি সৌমিতৃষা। তবে একান্তে সেলিব্রেট করলেন জন্মদিনের আনন্দ।সৌমিতৃষা সোহেলের উদ্দেশে লেখেন, ‘জন্মদিনের অনেক শুভেচ্ছা, ভগবান তোমার মঙ্গল করুক’। আর এই দেখেই কানাঘুষো শুরু হয়েছে।

সৌমিতৃষা সাফ জানিয়ে দিয়েছেন, এই রটনা একেবারেই ভিত্তিহীন। পার্টি বা অনুষ্ঠানে যাওয়া মোটেই পছন্দ নয় তাঁর। কিন্তু বন্ধুবান্ধবদের জন্মদিনে তো হাজির হওয়ায়ই যায়। এই নিয়ে লোকের কথায় কান দিতে না-রাজ তিনি। বিরক্তি প্রকাশ করে তিনি বলেন, ‘কাউকেই তো বাদ রাখল না’।

প্রসঙ্গত, এর আগে মিঠাই ধারাবাহিকে তাঁর নায়ক আদৃত রায়ের সঙ্গেও সম্পর্কের গুঞ্জন নিয়ে নাম জড়িয়েছিল সৌমিতৃষার। তখনও সৌমিতৃষা স্পষ্ট জানিয়েছিলেন, তিনি ও আদৃত ভালো বন্ধু। পরে অবশ্য দুজনের মধ্যে ঝামেলার খবরও সামনে এসেছিল। শোনা যায়, সেটে মুখ দেখাদেখি বন্ধ ছিল দুজনের। তবে মিঠাই এখন অতীত।

Back to top button