বিনোদন

দুচোখে স্বপ্ন আর কঠিন সংগ্রাম! কীভাবে জীবনে সাফল্য পেলেন সন্ধ্যাতারার আকাশনীল?

বাংলা সিরিয়ালগুলো এখন বেশ কিছু নিত্য নতুন ছেলে মেয়েদের সুযোগ দিচ্ছে। এর ফলে নতুনরা যেমন সুযোগ পাচ্ছে ঠিক তেমনি দর্শকদের একঘেয়েমিও কাটছে সহজেই। তবে এই নতুন মুখ যারা আসছে তাদের সকলের জীবন যে খুব মসৃন তেমন টা কিন্তু নয়। অনেককেই অনেক লড়াই করে নিজের জায়গা পাকা করতে হয়েছে।

   

এই নতুন মুখদের মধ্যে অন্যতম সৌরজিৎ বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘সন্ধ্যাতারা’। সেখানেই দেখা যাচ্ছে তাকে নায়কের ভূমিকায়।তার চরিত্রের নাম আকাশনীল।

এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, বেলুড়ে এক ইংরেজি মাধ্যম স্কুলে পড়াশোনা করেছেন তিনি। বেড়ে ওঠাও সেখানেই।পড়াশোনা শেষ হওয়ার পর বেশ কিছু দিন একটি বহুজাতিক সংস্থায় চাকরি করেছিলেন সৌরজিৎ। এরপর হঠাৎ করেই সুযোগ আসে অভিনয়ের।

অভিনেতা বলেন, “আমি ছোট থেকে ইংরেজি থিয়েটার করেছি। অভিনেতা হওয়ার স্বপ্ন বরাবরের। প্রচুর সংগ্রাম করেছি। মুম্বইয়ে দু’টি মিউজ়িক ভিডিয়োয় কাজ করেছিলাম। মুম্বইয়ে থাকাটাও বেশ কঠিন হয়ে উঠেছিল। সেখানে অভিনয়ও শেখা শুরু করি। তার বেশ কিছু দিন পরে কলকাতা ফিরে আসি। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে আলাপ হওয়াটা আমার জীবনের অন্যতম আশীর্বাদ। দাদার সহকারী হিসাবে কাজও করেছি বেশ কিছু দিন। তার পরেই এই সিরিয়ালে কাজের সুযোগ আসে”।

আগামী দিনে তিনি সিনেমা, ওয়েব সিরিজেও কাজ করতে চান বলে জানান। এক বুক স্বপ্ন নিয়ে তিনি পেশায় এসেছেন বলে জানিয়েছেন। তার পরিবারে রয়েছেন মা, বাবা, দিদি।

Back to top button