বিনোদন

হঠাৎই অসুস্থ দক্ষিণী অভিনেতা কমল হাসান! তড়িঘড়ি ভর্তি করা হল হাসপাতালে

আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন জনপ্রিয় দক্ষিণী তারকা অভিনেতা কমল হাসান। জানা গেছে, শরীর খারাপ হতেই তাঁকে তড়িঘড়ি এক বেসরকারি হাসপাতাল ভর্তি করা হয়। শরীর অসুস্থ হতেই অভিনেতাকে তাড়াতাড়ি চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র মেডিকেল সেন্টারে (এসআরএমসি) ভর্তি করা হয়। কিন্তু তাঁর বর্তমান শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে!

উল্লেখ্য, অভিনেতার প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, অভিনেতার শরীরে গুরুতর কিছু হয়নি বলেই জানা গেছে। পরিবার সূত্রে জানানো হয়েছে, অভিনেতা’র নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশ্যেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। যদিও অভিনেতা কন্যা শ্রুতি হাসান এই বিষয়ে মুখ খোলেননি! জনপ্রিয় এই অভিনেতার অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই ভক্তদের মধ্যে উত্তেজনা ছড়ায়! সবাই এই বিশিষ্ট অভিনেতার আরোগ্য কামনা করেন!

জানা গেছে,  দক্ষিণী এই তারকার শরীরেসামান্য জ্বর ছিল। তিনি অসুস্থ বোধ করলে হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই অভিনেতার চিকিৎসা শুরু করা হয়। এরপর অভিনেতার প্রয়োজনীয় চিকিৎসার বন্দোবস্ত করা হয়। বর্তমানে অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

উল্লেখ্য, জানা গেছে আগামী ক’দিন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। অভিনেতার হাসপাতালে ভর্তি হওয়ার খবরে ভক্তদের মধ্যে চাঞ্চল্য, উদ্বেগ ছড়িয়ে পড়লেও, পরে জানা যায় যে, কমল হাসানের গুরুতর কিছু হয়নি।







Back to top button