গসিপ

বাগদান সেরেছেন সোহিনীর সঙ্গে? আংটি বদল নিয়ে মুখ খুললেন শোভন

শোভন-সোহিনীর প্রেমের গন্ধে এখন মম করছে টলিউড। এরমধ্যেই সোহিনীকে জড়িয়ে শোভনের এক পোষ্টে সেই জল্পনা খানিকটা সত্যি হয়েছে। তাঁদের একসঙ্গে কাটানো একাধিক মুহূর্তের ঝলক বারবার ফুটে উঠছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। সম্প্রতি এক ভিডিও দিয়েছেন শোভন। সেখানে বাম হাতের অনামিকায় উজ্জ্বল একটি আংটি। এরপরেই জল্পনা উঠেছে তবে কি বাগদান পর্ব সারলেন গায়ক? উত্তর দিলেন নিজেই। এবারও দুজনে দুটি ছবি দিলেন।

   

কিছুদিন আগেই বরফে মোড়া মনোরম পরিবেশে দাঁড়িয়ে ছবি দিয়েছেন অভিনেত্রী। সেখানে তাঁকে বরফ নিয়ে খেলতে দেখা গিয়েছে। তাঁর পোস্ট দেখে জানা যায় তিনি আছেন সুইডেনের স্টকহোমে।

অন্যদিকে শোভনকে দেখা যাচ্ছে একটা ছবি পোস্ট করতে। তাঁরও চারিদিক বরফে ভরা। যদিও কেউই বলেননি তাঁরা কার সঙ্গে ঘুরতে গেছেন। কিন্তু এই ছবি দেখে বুঝতে কোথাও সুবিধে হয় না যে এই যুগল একসঙ্গেই সময় কাটাচ্ছেন।

এদিকে শোভনের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, এক প্যায়ার কা নগমা হ্যায় গাইছেন তিনি। তখনই তাঁর হাতে দেখা যায় আংটি। গত কয়েকদিন ধরে বরফের দেশের এমন একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন শিল্পী।

তবে বাগদানের জল্পনা উঠতেই তিনি বলেন, “আমার হাতে দেখা যাচ্ছে তা আমারই সম্পত্তি। সোহিনীর সঙ্গে বাগদানের মতো ঘটনা ঘটেনি। তা নিতান্তই রটনা মাত্র। ভবিষ্যতে এমন কিছু হলে তা অবশ্যই জানাবো”।

Back to top button