বিনোদন

যে যার বউকে সামলান! পরম-পিয়ার বিয়ের পরেই ইঙ্গিতপূর্ন পোস্ট শ্রীলেখার, কাকে নিশানা করলেন অভিনেত্রী?

এখন টলিউডে জোর চর্চার বিষয় পরম ও পিয়ার বিয়ে। দিকে দিকে শুধু তাই নিয়েই আলোচনা। এর মধ্যেই ফেসবুক জুড়েও শুরু হয়ে গিয়েছে ট্রোলের বন্যা। অনুপম রায়ের গানের লাইন ভাড়া করেই তাঁকে ট্রোল করা হচ্ছে। আর এই আলোচনার মাঝেই এবার কলম ধরলেন শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় লিখলেন দু চার কথা। তবে কার উদ্দেশ্যে লিখলেন তা অবশ্য স্পষ্ট নয়।

সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা লেখেন, “যে যার নিজের বর, বউকে সামলে রাখুন(?) … অন্যের বউ, এক্স বউ কী করছে তাতে আমার আপনার কী যায় আসে? কেউ সেরা নৈতিক অভিভাবক তকমায় ভূষিত করবে না, বিশ্বাস করুন। sarcasm (ব্যঙ্গ) আমার দ্বিতীয় ভাষা, এবং এটা একটা শিল্প, যা থেকে আপনি বঞ্চিত হতে পারেন”। অনেকেই শ্রীলেখার এই পোস্টকে সমর্থন করেছেন।

প্রসঙ্গত, অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবারই চার হাত এক হয়েছে। এই বিয়ের খবরে কার্যত তোলপাড় শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে নানান মহলে।

সোমবার দুপুরে পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ সারলেন পরম-পিয়া। অভিনেতার যোধপুর পার্কের বাড়িতেই কাছের লোকদের নিয়ে হয় এই অনুষ্ঠান। ২৭ নভেম্বর সপ্তাহের একদম শুরুতেই আইনি ভাবে চার হাত এক হল তাঁদের।

২০২১ সালেই বিচ্ছেদের পথে হেঁটেছিলেন অনুপম-পিয়া। এদিকে পরমের বিদেশিনী প্রেমিকা ইকার সঙ্গেও তৈরি হয়েছিল তাঁর দূরত্ব। তার সেই দূরত্বের ঘাতে মলম লাগাতে কাছাকাছি এসেছিলেন পিয়া-পরম। সেই থেকে শুরু। আজ সেই সম্পর্কের শুভ পরিণতি। শোনা গিয়েছিল পিয়াকে নাকি গোপনে বিয়ে করেছেন পরমব্রত। তবে সেই বিষয়টি তখন জল্পনার স্তরে থাকলেও এবার তা সত্যি হল।

Back to top button