বিনোদন

জামাল কুদু ট্রেন্ডে গা ভাসালেন সৃজিত, স্বস্তিকা, পরম! এরপর কী হল?

অ্যানিমাল ছবির জামাল কুদু গান এখন সুপার ট্রেন্ডিং। সেলিব্রেটি থেকে সাধারণ জনতা সকলেই এই গানে নেচে উঠছেন। এবার এই গানের তালে কোমর দোলালেন পরমব্রত, স্বস্তিকা ও সৃজিত। আর মুহূর্তেই ভাইরাল হল সেই ভিডিও।বৃহস্পতিবার সৃজিত , পরমব্রত, স্বস্তিকার সঙ্গে দেখা মিলল আরও তারকার হইচইয়ের বর্ষবরণের পার্টিতে। একসঙ্গে ছবি তুললেন, দিলেন আড্ডাও।

অ্যানিমাল ছবি যত না হিট করেছে তার থেকে অনেক বেশি সুপার ডুপার হিট হয়েছে জামাল কুদু গান। সোশ্যাল মিডিয়ায় যে কোনও কনটেন্টে হোক বা কারোর রিং টোন সব জায়গাতেই দারুন ইন এই নতুন গান।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, জামাল কুদুতে মাথায় গ্লাস নিয়ে নাচতে শুরু করে দিলেন সৃজিত। দুই হাত খুলে ববি দেওয়ালের নকল। দেখা গেল সৃজিতের মাথা থেকে টুক করে গ্লাস নিয়ে চুমুক দিলেন পরম। তবে শুধুই পরম ও স্বস্তিকা নয়, সৃজিত নেচেছেন যিশু সেনগুপ্তর সঙ্গেও। টলিতারকাদের নাচে, গানে হইচইয়ের পার্টি একেবারে জমজমাট।

সৃজিত ভিডিয়ো শেয়ার করলেন নিজেই সোশ্যাল মিডিয়ায়। সকলেই ভিডিও দেখে মুগ্ধ। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

অ্যানিম্যাল’ ছবিতে ববি দেওলের এই এন্ট্রি সং এখন ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে বিয়ের আসরে মদের গ্লাস মাথায় নিয়ে নাচ করতে করতে এন্ট্রি নিচ্ছেন ববি দেওল। আর সেই সময়ই বাজছে ‘জামাল জামালো কুদু’। ববি দেওলের এন্ট্রিকে আরও জমকালো করে তুলেছে এই গানের সুর, লিরিক্স।

এই গানের অর্থ হল, “ওই, তোমার কালো চোখের সৌন্দর্যে আমার হৃদয় ভেঙে দিও না। তুমি আমাকে ছেড়ে অন্য কোথাও যাচ্ছো, আমি মজনুর মতো পাগল যাচ্ছি। এভাবে আমাকে হতাশ কর না। ওহ আমার মিষ্টি ভালোবাসা”।

Back to top button