সিনেমা

ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে শাহরুখ খান! তড়িঘড়ি ভর্তি করা হল হাসপাতালে, কেমন আছেন অভিনেতা?

বিদেশের মাটিতে শুটিং করতে গিয়ে ভয়ংকর দুর্ঘটনার কবলে শাহরুখ খান। নাক ফেটে গিয়ে তার গলগল করে রক্ত বেরোচ্ছে। তড়িঘড়ি ভর্তি করা হয়েছে হাসপাতালে। ইতিমধ্যেই হয়েছে সার্জারি।এর পর যদিও তিনি ভারতে ফিরে আসেন। আপাতত সুস্থ কিং খান।

জানা গেছে ছবির শুটিংয়ের কাজ চলছিল। সেই সময় নাকে মারাত্মক চোট পান শাহরুখ। তাঁর ছোট অস্ত্রোপচার হয়েছে বলে জানা গিয়েছে। যদিও এখন স্থিতিশীল রয়েছেন কিং খান। এদিকে তার আঘাতের খবর পেয়ে দুশ্চিন্তায় অনুরাগীরা। তার দুর্ঘটনার খবর পেয়ে মন্নতের বাইরে ভিড় জমিয়েছেন অনুরাগীরা।

এদিকে হাসপাতাল সূত্রে খবর, চিন্তার কোনও কারণ নেই। সামান্য একটি অস্ত্রোপচার করা হয়েছে তাঁর নাকের রক্ত বন্ধ করার জন্য। অস্ত্রোপচারের পর নাকে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় তিনি ভারতে ফিরেছেন। আপাতত বাড়িতে বিশ্রামে থাকতে বলা হয়েছে তাঁকে।

শোনা যাচ্ছে, মেয়ের সঙ্গে শাহরুখের যুগলবন্দি দেখা যেতে পারে পর্দায়। সুজয় ঘোষের একটি অ্যাকশন থ্রিলারে দেখা যেতে পারে পিতা-কন্যাকে। ছবিটি রেড চিলিজের এন্টারটেইনমেন্টের সঙ্গে প্রযোজনা করবেন ‘পাঠান’ পরিচালক সিদ্ধার্থ আনন্দ।এদিকে, পাঠানের দারুন সাফল্যের পর নতুন প্রজেক্টে হাত দিয়েছেন শাহরুখ খান। সুপারস্টারের পরবর্তী ছবি জওয়ান। আপাতত সেই সিনেমার কাজ চলছে। সেখানে তামিল তারকা বিজয় সেতুপতি এবং নয়নতারাকে দেখা যাবে। এছাড়াও ডানকি বলে একটি সিনেমায় দেখা যাবে তাকে।

Back to top button