সিনেমা

ইতিমধ্যেই বিক্রি ৭৫ লক্ষ টিকিট! পাঠানকে টপকে কি প্রথম দিনেই ১০০ কোটি কামাবে জওয়ান?

পাঠানের পর ফের একবার বিগ বাজেটের ছবি নিয়ে আসছেন বলিউড বাদশা শাহরুখ খান। আর কয়েক ঘণ্টার অপেক্ষা মাত্র। তারপরেই মুক্তি পাবে জওয়ান। মনে করা হচ্ছে পাঠানের ইনকামকেও টপকে গিয়ে বক্স অফিসে ঝড় তুলতে পারে এই ছবি।

   

দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’-এ অভিনয় করেছেন শাহরুখ। অন্যদিকে মুখ্য চরিত্রে রয়েছে। দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। ক্যামিও চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও।এছাড়াও বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মালহোত্রা-সহ একঝাঁক তারকাদের দেখা মিলবে।

এদিকে, বুক মাই শো-র তথ্য বলছে এখনও পর্যন্ত সারা দেশে ‘জওয়ান’-এর ৭৫ লক্ষেরও বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এর পরেই ঘনীভূত হচ্ছে জল্পনা। এবার কি তাহলে প্রথমদিনই ১০০ কোটি ছুঁয়ে ফেলবে? অনুরাগীদের আশা, ‘পাঠান’-এর প্রথম দিনের আয়কে ছাড়িয়ে যাবে।

তবে প্রথম থেকেই মসৃণ ছিল না জওয়ানের পথ। সাত বার বাধা পেয়েছে এই ছবি সেন্সর বোর্ডের কাছে। বদল করতে হয়েছে বহু দৃশ্য। জানা যায়, ছবিতে একটি আত্মহত্যার দৃশ্য রয়েছে। তার সময় কমানো হয়েছে। মাথা কেটে ফেলার মতো দৃশ্য বাদ দিতে বলা হয়েছে। বেশ কিছু সংলাপেও বদল আনা হয়েছে। কিন্তু এত কিছুর পরেও শাহরুখের জওয়ান যে জয়ী হবেই তা আর বলার অপেক্ষা রাখে না।

Back to top button