বিনোদন

ভক্তের আবদার মেটানো থেকে অনুরাগীকে স্নেহ চুম্বন! ভাইরাল বাদশার একাধিক ফ্যানবেস মুহূর্ত

ভালো ব্যবহারের জন্য বেশ সুনাম রয়েছে শাহরুখ খানের। যদিও কিছুদিন আগে পাপারাজ্জিদের দেখে এড়িয়ে যাচ্ছিলেন তিনি। আমির খানের মেয়ের বিয়েতেও ফটো তোলা থেকে বিরত ছিলেন তিনি। তবে এবার ঘটল অন্য ঘটনা। মাঝরাতে বাদশাহকে ঘিরে ধরল অনুরাগীরা। আর তাঁদের আবদারও মেটালেন কিং খান।

   

মুম্বই বিমানবন্দরে শাহরুখ পা রাখামাত্রই ঘিরে ফেলেন ভক্তরা। ভিড় জমান পাপারাৎজিরা। এরমধ্যেই ছুটে এসেছেন নিরাপত্তারক্ষীরা। ভিড় সামাল দিতে ব্যস্ত তাঁরা তখন। কিন্তু কিং খান মজেছেন ভক্তদের মাঝে। তাঁদের সঙ্গে ছবি তোলা, তাঁদের আবদার রাখতে ব্যস্ত তখন তিনি। সেই মুহূর্তের ভিডিওই এখন নেটপাড়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, কালো শার্ট, কেমো প্রিন্টের ট্রাউজার পড়ে রয়েছেন তিনি। চোখে রয়েছে কালো রঙের রোদচশমা। চুল পনিটেল করে বাঁধা। একেবারে কিলার লুকে ধরা দিয়েছেন তিনি।

এই কিছুদিন আগেও বিমানবন্দরে এক ফটোগ্রাফারকে শুভেচ্ছা জানান বাদশা। কিছুক্ষণ কথাও বলেন। ফটোগ্রাফার আপ্লুত। শাহরুখের হাতে চুমু খান তিনি। সেই মুহূর্তই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও দেখেই আপ্লুত বাদশার অনুরাগীরা।

আবার এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছিল, শাহরুখকে সামনে থেকে দেখে উত্তেজনায় আনন্দে শিহরিত যুবক। প্রিয় নায়ককে সামনে পেয়ে কি করবেন তখন বুঝে উঠতে পারছেন না তিনি। যুবককে এমন থতমত খেয়ে যেতে দেখে শাহরুখ নিজেই তাঁকে টেনে নিলেন বুকে। জড়িয়ে ধরলেন। চুম্বন এঁকে দিলেন যুবকের কপালে।

Back to top button