বিনোদন

ফটোগ্রাফারের জন্মদিন শুনেই বিমানবন্দরে একী কাণ্ড ঘটালেন শাহরুখ? তাজ্জব সকলে

ভালো ব্যবহারের জন্য বেশ সুনাম রয়েছে শাহরুখ খানের। কিন্তু ইদানিং পাপারাজ্জিদের দেখে এড়িয়ে যাচ্ছেন তিনি। আমির খানের মেয়ের বিয়েতেও ফটো তোলা থেকে বিরত ছিলেন তিনি। তবে এবার এক ফটোগ্রাফারের জন্মদিনে বাদশাহর কাণ্ড দেখে প্রশংসায় অনুরাগীরা।

   

মুম্বই বিমানবন্দরে শাহরুখ পা রাখামাত্রই ঘিরে ফেলেন ভক্তরা। ভিড় জমান পাপারাৎজিরা। এরমধ্যেই এক ফটোগ্রাফার কিং খানের ম্যানেজারকে জানান, এদিন তাঁর জন্মদিন। আর এই কথাই কানে যায় শাহরুখের। ব্যাস যেই শোনা সেই কাজ।

এরপরেই সেই ফটোগ্রাফারকে শুভেচ্ছা জানান বাদশা। কিছুক্ষণ কথাও বলেন। ফটোগ্রাফার আপ্লুত। শাহরুখের হাতে চুমু খান তিনি। সেই মুহূর্তই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও দেখেই আপ্লুত বাদশার অনুরাগীরা।

এদিকে কিছুদিন আগে ভাইরাল হয়েছিল আরও এক ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, শাহরুখকে সামনে থেকে দেখে উত্তেজনায় আনন্দে শিহরিত যুবক। প্রিয় নায়ককে সামনে পেয়ে কি করবেন তখন বুঝে উঠতে পারছেন না তিনি। যুবককে এমন থতমত খেয়ে যেতে দেখে শাহরুখ নিজেই তাঁকে টেনে নিলেন বুকে। জড়িয়ে ধরলেন। চুম্বন এঁকে দিলেন যুবকের কপালে।

কিং খানের এহেন আচরণে আপ্লুত ওই যুবক। রীতিমতো কাঁপছিলেন ওই যুবক। কেঁপে কেঁপে উঠছিলেন তিনি। প্রায় কেঁদে ফেলেছিলেন। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে দীর্ঘ দিনের স্বপ্নপূরণ হয়েছে যুবকের।

Back to top button