বিনোদন

বাঙালিয়ানায় ভরপুর! নয় মাসে সাদা ঢাকাই শাড়িতে জমিয়ে সাধ খেলেন শুভশ্রী

এখন প্রতিমুহূর্তেই দিন গুনছেন চক্রবর্তী পরিবার। আর কয়েক দিনের অপেক্ষার পরেই তিন থেকে চার হবেন রাজ শুভশ্রী। এবার চূড়ান্ত সময়ে নয় মাসে ফের একবার সাধ খেলেন শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি।

সাদা ঢাকাই জামদানি, লাল স্লিভলেস ব্লাউজ, সঙ্গে মানানসই গয়না ও মেকআপে একেবারে অন্যরকম লাগছিল তাঁকে। অভিনেত্রীকে পরিবারের কলে আশীর্বাদ করতে দেখা যাচ্ছে। বাঙালি খাবারে সেজে উঠেছিল তাঁর পাত। একেবারে কাছের মানুষদের সঙ্গে নিয়ে দেখা গেল সাধের অনুষ্ঠানে মেতে উঠতে।

এই ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল হয়েছে। শুভেচ্ছা জানিয়ে অঙ্কুশও কমেন্ট করেছেন। তিনি লিখলেন, ‘ছোট্ট পরীর আগমনের অপেক্ষায় রয়েছি। অনেক অনেক অনেক ভালোবাসা।’ এছাড়াও বহু তারকা অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আগামীর জন্য শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

তাদের প্রথম সন্তান ইউভানের পর অভিনেত্রীর শখ তার এবার একটি মেয়ে হোক। দ্বিতীয় বার মা হওয়ার আগে ডান্স বাংলা ডান্সের সেটে জমিয়ে সাধ খাওয়ানো হয়েছে শুভশ্রীকে। কলাকুশলীদের ভালোবাসায় আবেগে চোখের জলে ভেসেছেন তিনি। সেই ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেও ডান্স বাংলা ডান্সের শুটিং চালিয়ে যাচ্ছিলেন শুভশ্রী। এবার সেই মঞ্চেই জমিয়ে সাধ খাওয়ানো হল তাঁকে। ছিল একেবারে রাজকীয় আয়োজন। অভিনেত্রীর সমস্ত পছন্দের খাবার সাজিয়ে দেওয়া হয়েছিল তার সামনে। কলাকুশলী ও সহকর্মীদের এত ভালোবাসা দেখে কেঁদেই ফেলেছিলেন অভিনেত্রী। সেই সঙ্গে অবশ্য জমিয়ে সাধও খেয়েছেন তিনি মঞ্চে।

Back to top button