বিনোদন

সহজ হচ্ছে সম্পর্ক! শুভেচ্ছা থেকে বিশেষ উপহার, মিমির জন্মদিনে আর কী করলেন শুভশ্রী?

বলিউডে বরের বা বউয়ের প্রাক্তনদের বন্ধু হওয়ার ঘটনা নতুন নয়। এবার সেই ছায়া দেখা যাচ্ছে টলিউডেও। রাজ চক্রবর্তীর প্রাক্তন মিমির সঙ্গে শুভশ্রীর সম্পর্ক এখন বেশ মসৃণ। তার প্রমাণ মিলল মিমির জন্মদিনেই।

   

রবিবার ছিল মিমি চক্রবর্তীর জন্মদিন। সৌজন্য বজায় রাখতে মিমিকে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী। তবে শুধু শুভেচ্ছা বার্তাতেই আটকে থাকেননি রাজ ঘরণী। পাঠিয়েছেন উপহারও।

শুভশ্রী ফুলের তোড়া পাঠিয়েছেন মিমিকে। নোটে লিখেছেন, তাঁর দুই সন্তান ইউভান ও ইয়ালিনির নাম। ধন্যবাদ জানিয়ে পাল্টা মিমি লিখেছেন, “পুচকো দু’টোকে অনেক ভালবাসা”। এই দেখে নেটিজেনদের বক্তব্য, “স্বামীর প্রাক্তন হলেও মিমির সঙ্গে যে সুসম্পর্ক বজায় রেখেছেন শুভশ্রী, তা নিঃসন্দেহে একটা ভাল বার্তা। আগামী দিনেও এরকমটা থাকুন তাঁরা। এটাই চাইব”।

রাজনীতির সঙ্গে চুটিয়ে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। আজ রবিবার তাঁর জন্মদিন। কিন্তু শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছিল সেলিব্রেশন। মধ্যরাতেই কেক কেটে হয়েছে উদযাপন।

শুক্রবারই নিজের জন্মদিনের পার্টি দিয়েছেন। সেখানে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টপোধ্যায়, জিৎ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পার্নো মিত্র, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, মৈনাক ভৌমিক-সহ আরও অনেকেই। সকলের উপস্থিতিতে নীল পোশাকে সুসজ্জিত নায়িকা কেক কাটেন।

Back to top button