বিনোদন

একের পর এক বিপর্যয়! ফের স্বজনকে হারালেন সুদীপা

বড় বিপর্যয় সুদীপা চট্টোপাধ্যায়ের পরিবারে। গত বছর থেকেই তাঁর সময় ভালো যাচ্ছে না। একের পর এক বিপদ যেন পিছু ছাড়ছে না। তাঁর পোষ্যর মৃত্যু, স্বামীর অসুস্থতা, মাতৃ বিয়োগ সব কিছু নিয়েই উচাটন চলছিলই। এরমধ্যেই ফের স্বজন বিয়োগ। সোশ্যাল মিডিয়ায় গোটা বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী।

   

অভিনেত্রী তথা সঞ্চলিকার শ্বশুর মশাই মারা গিয়েছেন। তাঁকে তিনি দেবতা বলে ডাকতেন। পুরোনো ছবি শেয়ার করে সুদীপা চট্টোপাধ্যায় লিখেছেন, “এই যে আমার পাশে হ্যান্ডসাম মানুষটা বসে আছেন তিনি আমার দেবতা। আমার শাশুড়িমা এনাকে বিয়ে করেছেন। মিষ্টি একটা মানুষ। বহুবার বকা দিয়েছেন, কিন্তু সেই বকা আমায় আরও মজবুত করেছে”।

তিনি আরও লিখেছেন, “এই মানুষটাই আমাকে ম্যানার্স (বিশেষ করে টেবিল ম্যানার্স) শিখিয়েছে, মূল্যবোধ তৈরি করেছে আমার মধ্যে, আবার লড়াই করাও শিখিয়েছে। বাবার চলে যাওয়ার পর এই ইনিই বাবার ভূমিকা পালন করেছেন। সবসময় হাসিমুখে আমার পাশে থেকেছেন। এবার সারা জীবন আমাদের মনের মধ্যে থেকে যাবেন। স্মৃতির মৃত্যু হয় না। দেবতা, তোমায় মিস করব”।

এদিকে কিছুদিন আগেই মাতৃ বিয়োগ হয়েছে সুদীপার। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেত্রীর মা। কলকাতায় নিজের বাড়িতেই মৃত্যু হয় তাঁর। বয়স হয়েছিল ৭৬। মাকে হারিয়ে শোকার্ত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “যদি থাকি কাছাকাছি— দেখিতে না পাও…”। তাঁকে সমবেদনা জানিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধুরা।

Back to top button