বিনোদন

তুমি আমার বর্তমান, আমাকে জড়িয়ে থেকো! কার উদ্দেশ্যে খোলা চিঠি লিখলেন সুদীপ্তা?

বিয়ের ছয় মাসের মধ্যেই দুঃসংবাদ আসে অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের জীবনে। হঠাৎই পিতৃ বিয়োগ হয় তাঁর। ১০ নভেম্বর প্রয়াত হন অভিনেত্রীর বাবা। বাবার মৃত্যুতে স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েন অভিনেত্রী। এবার ফের একবার বাবার স্মৃতি চারণায় ডুবলেন অভিনেত্রী।

   

সম্প্রতি বাবা ও মায়ের সঙ্গে ছবি দিয়েছেন সুদীপ্তা। সেখানে তিনি লিখেছেন, “বাবা, আমি আজ তোমার আলমারিটা খুলেছিলাম, আজ আবার আমি আমাদের প্রচুর ছবি পেলাম৷ তোমার ব্যবহারের সব জিনিস৷ সব আছে কিন্তপ তুমি কই৷ তুমি কোথায়? আমার আয়ত্তো কষ্ট হয় তোমার জন্য,তুমি কেন চলে গেলে,আমায় বলে গেলে না৷ তুমি তো চলে গেল, আমরা ভাল নেই৷ তোমার গন্ধ পাই৷ তোমার উপস্থিতি টের পাই৷ তুমি আমার বর্তমান৷ তুমি আমাতেই থেকো, আমার কাছেই এভাবেই আমায় জড়িয়ে”।

অভিনেত্রীর বাবার মৃত্যু পরপরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে নিজের কষ্টের কথা ব্যক্ত করেছিলেন তিনি। জন্মান্তরে নিজের বাবাকেই আবার ছেলে রূপে ফিরে পাওয়ার ইচ্ছে প্রকাশ করেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে পেজে এই নিয়ে দীর্ঘ একটি লেখাও লিখেছিলেন।

অভিনেত্রী লেখেন, “পৃথিবীর সবচেয়ে কাছের মানুষটি আমাদের ছেড়ে চলে গিয়েছেন। আর বাবা বলে কাউকে ডাকব না। আর কাউকে বলব না দরজাটা খোলো। আর কোনও দিন আমার জীবদ্দশায় তুমি আমায় মানি বলে না ডাকলেও, আমার কাছে তুমি ফিরে এসো। মানির বদলে শুধু ডেকো ‘মা’”।

নিউমোনিয়া থেকে সেপ্টিসেমিয়া হয়ে গিয়েছিল তাঁর বাবার। বহু চিকিৎসার পরেও শেষ রক্ষা করা গেল না। অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। এই আলোর উৎসবের মধ্যেই তাঁদের পরিবারে নেমে আসে অন্ধকার।

Back to top button