সিনেমা

অভিনয়ের পর এবার গানেও ডেবিউ করলেন শাহরুখ কন্যা! কোন গান গাইলেন তিনি?

বলিউডে ঠিকমতো পা রাখার আগেই বেশিরভাগ সময় শিরোনামে জায়গা করে নিচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। কিছুদিন আগে এক বিখ্যাত প্রসাধনী দ্রব্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। তবে এবার অন্য এক কারণে ফের একবার শিরোনামে এলেন সুহানা। বলিউডে অভিনয়ের মাধ্যমে ডেবিউ করার পাশাপাশি গানেও ডেবিউ করলেন বাদশা কন্যা।

জোয়া আখতারের ছবি দ্য আর্চিস এ ডেবিউ করতে দেখা যাবে সুহানা খানকে। ইতিমধ্যেই এই সিনেমার বেশ কিছু ঝলক সামনে এসেছে।১৯৬৪ সালের প্রেক্ষাপটে ভারতের এক কাল্পনিক পাহাড়ি অঞ্চল, রিভারডেল। তবে শুধু সুহানা বা অগস্ত্য নয় সেখানে আরো বেশ কিছু স্টারকিডকে দেখা যাবে।

এবার এই ছবিতে অভিনয়ের পাশাপাশি গানেও কণ্ঠ দিয়েছেন সুহানা। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানিয়েছেন তিনি। ছবির একটি গান ‘জব তুম না থি’-তে কণ্ঠ দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুহানা স্ট্রিমিং প্ল্যাটফর্ম থেকে গানটির একটি স্ক্রিনশট শেয়ার করেছেন।

সুহানা জানিয়েছেন, “আমি আমার প্রথম গান গেয়েছি!! ধন্যবাদ জোয়া আখতার এবং শঙ্কর মহাদেবন আমার সঙ্গে এত ধৈর্য ধরে থাকার জন্য। দয়া করে শুনুন”। এছাড়াও এই গানে গলা মিলিয়েছেন ডট, শঙ্কর-এহসান-লয়, জাভেদ আখতার এবং তেজস।

Back to top button