গসিপ

অগস্ত্যর সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন! নিজের জীবনে বড় সিদ্ধান্ত নিলেন সুহানা

বলিউডে ঠিকমতো পা রাখার আগেই বেশিরভাগ সময় শিরোনামে জায়গা করে নিচ্ছিলেন শাহরুখ কন্যা সুহানা খান। কিছুদিন আগে এক বিখ্যাত প্রসাধনী দ্রব্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। তবে এবার অন্য এক কারণে ফের একবার শিরোনামে এলেন সুহানা। অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দর সঙ্গে নাম জড়াচ্ছে তাঁর। এবার এই সম্পর্কের রাখঢাক নিয়েই সিদ্ধান্ত নিলেন শাহরুখ কন্যা।

জোয়া আখতারের ছবি দ্য আর্চিস এ ডেবিউ করতে দেখা গিয়েছে সুহানা খানকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই সিনেমা।১৯৬৪ সালের প্রেক্ষাপটে ভারতের এক কাল্পনিক পাহাড়ি অঞ্চল, রিভারডেল। তবে শুধু সুহানা বা অগস্ত্য নয় সেখানে আরো বেশ কিছু স্টারকিডকে দেখা গিয়েছে।

ওই সিরিজেই সুহানা ও অগস্তার একটি চুমুর দৃশ্য ছিল, যা হঠাৎই ভাইরাল হয়েছেন সামাজিক মাধ্যমে। একই সঙ্গে সুহানাকেও পড়তে হয়েছে নানা প্রশ্নের মুখে। তবে যা রটে তার সবটা সত্যি যে হয় না সব সময়। যদিও অগস্তার সঙ্গে সুহানার সম্পর্ক নিয়ে গুঞ্জন রয়েছে বি টাউনে।

তবে শোনা যাচ্ছে এই মুহূর্তে নিজেদের সম্পর্কে লুকিয়ে রাখতে নাকি জনসমক্ষে একসঙ্গে আসবেনই না তাঁরা। সম্প্রতি একটি পার্টিতে গিয়েছিলেন সুহানা ও অগস্ত্য দু’জনেই। কিন্তু সেখানে গিয়েও দূরত্ব বজায় রেখেছিলেন। এমনকি পার্টি শেষে আলাদা আলাদা বের হতেও দেখা যায় তাঁদেরকে।

Back to top button