বিনোদন

প্রকাশ্যেই এক পুরুষকে চুমু খাচ্ছেন সুহানা! কে সেই পুরুষ?

বলিউডে ঠিকমতো পা রাখার আগেই বেশিরভাগ সময় শিরোনামে জায়গা করে নিচ্ছিলেন শাহরুখ কন্যা সুহানা খান। কিছুদিন আগে এক বিখ্যাত প্রসাধনী দ্রব্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। তবে এবার অন্য এক কারণে ফের একবার শিরোনামে এলেন সুহানা। দেখা গেল প্রকাশ্যেই এক পুরুষকে চুমু খাচ্ছেন তিনি। কে সেই পুরুষ? ভিডিও ভাইরাল হয়েছে মুহূর্তেই।

   

জোয়া আখতারের ছবি দ্য আর্চিস এ ডেবিউ করতে দেখা গিয়েছে সুহানা খানকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই সিনেমার। সিনেমার বেশ কিছু ঝলক ভাইরাল হয়েছে খুব দ্রুত।১৯৬৪ সালের প্রেক্ষাপটে ভারতের এক কাল্পনিক পাহাড়ি অঞ্চল, রিভারডেল। তবে শুধু সুহানা বা অগস্ত্য নয় সেখানে আরো বেশ কিছু স্টারকিডকে দেখা গিয়েছে।

ওই সিরিজেই সুহানা ও অগস্তার একটি চুমুর দৃশ্য ছিল, যা হঠাৎই ভাইরাল হয়েছেন সামাজিক মাধ্যমে। একই সঙ্গে সুহানাকেও পড়তে হয়েছে নানা প্রশ্নের মুখে। তবে যা রটে তার সবটা সত্যি যে হয় না সব সময়। যদিও অগস্তার সঙ্গে সুহানার সম্পর্ক নিয়ে গুঞ্জন রয়েছে বি টাউনে।

এদিকে, অমিতাভের নাতি অগস্ত্যার সোশ্যাল মিডিয়ায় ছবি দিতেই গৌরী খানের কমেন্ট নজর কেড়েছিল। দেখা গিয়েছে গৌরী খান অগস্ত্যাকে আলিঙ্গন পাঠালেন। গৌরীর এমন কাণ্ড নজরে পড়েছে নেটিজেনদের। নেটপাড়ার মতে, অগস্ত্যা ও সুহানার প্রেমে গৌরী সবুজ সংকেত দিয়েছেন সোশাল মিডিয়ায় এমন মন্তব্য করে।

Back to top button