সিনেমা

এবার বাবার বিপরীতে সুহানা! মন্নতেই জোর কদমে চলছে তালিম

বলিউডে ঠিকমতো পা রাখার আগেই বেশিরভাগ সময় শিরোনামে জায়গা করে নিচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। কিছুদিন আগে এক বিখ্যাত প্রসাধনী দ্রব্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। বলিউডে অভিনয়ের মাধ্যমে ডেবিউ করার পাশাপাশি গানেও ডেবিউ করেছেন বাদশা কন্যা। এবার বাবার বিপরীতে অভিনয় করতে চলেছেন সুহানা। ইতিমধ্যেই শুরু হয়েছে প্রস্তুতি।

   

জোয়া আখতারের ছবি দ্য আর্চিস এ ডেবিউ করতে দেখা গিয়েছে সুহানা খানকে। ১৯৬৪ সালের প্রেক্ষাপটে ভারতের এক কাল্পনিক পাহাড়ি অঞ্চল, রিভারডেল। তবে শুধু সুহানা বা অগস্ত্য নয় সেখানে আরো বেশ কিছু স্টারকিডকে দেখা গেছে। যদিও ছবিটি তেমন ভাবে বক্স অফিসে ঝড় তুলতে পারেনি।

এবার রেড চিলিজের প্রযোজনায় সুজয় ঘোষের পরিচালনায় আসতে চলেছে নতুন ছবি। জানা গিয়েছে সিনেমার নাম হবে, ‘কিং’। ভরপুর অ্যাকশন থ্রিলারে দেখা মিলবে শাহরুখ সুহানার। চলতি বছরের মে মাস থেকে শুটিং শুরু করবেন কিং খান। শুরু হয়েছে চিত্রনাট্য লেখার কাজ।

সম্ভবত ২০২৫-এই মুক্তি পাবে শাহরুখ সুহানার নতুন সিনেমা। মন্নতেই বাবার সাথে তালিম নিচ্ছে খান-কন্যা। বিদেশ থেকে ট্রেনাররা এসেছে সুহানাকে সাহায্য করতে। সুহানা ছবিটির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন। অ্যাকশনে ভরপুর ছবিতে অনেক স্টান্ট থাকায় তাঁকে আগের থেকে তৈরি হতে হবে।

Back to top button