বিনোদন

এবার কি বিয়ের পিঁড়িতে বসছেন সুস্মিতা সেন? বড় আপডেট দিলেন বিশ্বসুন্দরী

বিয়ে না করেই দুই কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন অভিনেত্রী তথা বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। ৪৭ বছর বয়সে এসেও এখনো অবিবাহিত তিনি। শোনা গিয়েছিল বিয়ে করার কোনও ভাবনাও নেই তার। কিন্তু ফের উসকে উঠছে তাঁর বিয়ের গুঞ্জন। এই প্রসঙ্গে এবার মুখ খুলেছেন অভিনেত্রী নিজেই।

   

বিশ্বসুন্দরী বলেন, “আমি জানি গোটা বিশ্ব ভাবছে, এই পর্যায় এসে আমার জীবন নিয়ে ভাবা উচিত। আমি কীভাবে সেটেল করব, সেটা নিয়ে ভাবা উচিত। কিন্তু বিশ্বাস করুন, আমি সত্যি এটা নিয়ে ভাবি না। এটা উল্লেখ করা প্রয়োজন, আমি বিবাহ প্রথায় বিশ্বাসী কেবল মাত্র প্রেম আর বিশ্বাসের ভিত্তিতে। কিছু মানুষ আমায় আশীর্বাদও করবেন। কিন্তু আমি অনেক বেশি বিশ্বাসী বন্ধুত্বে। আর যদি সেটা থাকে, তবে হতেই পারে। কিন্তু সেই বিশ্বাস ও বন্ধুত্বটা ভীষণ জরুরী। স্বাধীনতা ভীষণ জরুরী। তাই আমি স্বাধীনতায় বিশ্বাসী, আমি কাজে বিশ্বাসী”।

নিজের বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী আগেই বলেছিলেন, “আমি হয়তো স্বামী চাই, ওরা একজন বাবার প্রয়োজনীয়তা অনুভব করে না। ওদের কাছে আমার বাবা মানের ওদের দাদু আছে। উনিই ওদের কাছে সবটা”।

প্রসঙ্গত, গত বছর প্রকাশ্যে আসে প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত-সুস্মিতা কাণ্ড। প্রাক্তন বিশ্বসুন্দরীর কাছে কিছু ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সুস্মিতাকে ‘বেটার হাফ’ বলে সম্বোধন করেন।অনেকেই ধারণা করে নিয়েছিলেন চুপিসারে বাগদানও বোধহয় সেরে নিয়েছেন দু’জনে। তা নিয়ে সে সময় মুখও খুলেছিলেন সুস্মিতা।

Back to top button