বিনোদন

বাবলির সঙ্গে কতটা মিল শুভশ্রীর? সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখলেন অভিনেত্রী

শেষ হয়েছে বাবলির শুটিং। এখন মুক্তির অপেক্ষায় এই ছবি। এরমধ্যেই এই ছবি নিয়ে খোলা চিঠি লিখলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ধন্যবাদ জানালেন পরিচালক তথা তাঁর স্বামী রাজ চক্রবর্তীকেও। তাঁর সঙ্গে বাবলি চরিত্রের কতটা মিল? জানালেন সেই কথাও।

   

পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজেই আবার দেখা মিলতে চলেছে অভিনেত্রীর। বুদ্ধদেব গুহের প্রেমের গল্প, ‘বাবলি’- নিয়ে হবে ছবির প্রেক্ষাপট। ইন্দ্রদীপ দাস গুপ্ত এই প্রজেক্টের সঙ্গীত পরিচালনা করছেন। অভিনেত্রীর বিপরীতে দেখা যাচ্ছে আবীর চট্টোপাধ্যায়কে। সিরিজটি মুক্তি পাবে জি ফাইভে।

শুভশ্রী নিজের সোশ্যাল মিডিয়ায় আলো আঁধারি এক ছবি দিয়ে লিখেছেন, “হাই বাবলি, তুমি আমার অভিনয় করা সবচেয়ে সুন্দর, বুদ্ধিমান, মজার, জটিল, দুর্বল, আত্মবিশ্বাসী, মিষ্টি, প্রেমে ভরা চরিত্র ছিলে। আমায় বাবলি হিসেবে ভাবার জন্য তোমায় ধন্যবাদ পরিচালক রাজ চক্রবর্তী। আবির চট্টোপাধ্যায় তোমাকেও ধন্যবাদ অভি হওয়ার জন্য। ‘বাবলি’র গোটা টিমকে ধন্যবাদ। বিশেষভাবে বলতে চাই সেই মানুষটার কথা, বুদ্ধদেব গুহ, যিনি বাবলির স্রষ্টা। যদি আপনি বেঁচে থাকতেন আমায় বাবলি হিসেবে দেখার জন্য”।

এর আগে রাজ নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, “১০ বছর পর আবারও একসঙ্গে ফিরছেন রাজ ও আবির”। আর এবারই প্রথমবার জুটি বাঁধছেন আবির-শুভশ্রী। ভিডিও পোস্ট করে পরিচালক লেখেন,২০২৪ এর সবথেকে বড়ো চমক বুদ্ধদেব গুহ-র উপন্যাস অবলম্বনে ‘বাবলি’।

শুভশ্রীর প্রথম সিরিজ, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ যা ২০২৩ সালেই মুক্তি পায়,দর্শক এবং সমালোচক মহলে প্রশংসিতও হয়। তাঁর অভিনয় মন জয় করেছিল দর্শকদের। এদিকে রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়ও দারুন প্রশংসিত হয়েছে। এবার ওয়েব সিরিজে দুজনের যুগলবন্দী দর্শকদের কতটা মনে ধরে সেটাই এখন দেখার।

Back to top button