বিনোদন

শুধু ইংরেজি কেন মাতৃভাষা কী দোষ করল! ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের মুখে শুভশ্রী

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় রাজ-শুভশ্রীর ছেলে ইউভান। ছোট থেকেই তার বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন তার বাবা-মা। এবারও এক বিশেষ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী। কিন্তু এই ভিডিও ছড়িয়ে পড়তেই কটাক্ষের শিকার হতে হল অভিনেত্রীকে।

   

ছেলের এক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে, ছোট্ট ইউভানের সঙ্গে ইংরেজিতে কথোপকথন চালাচ্ছেন শুভশ্রী। ইউভানও জবাব দিচ্ছে ইংরেজিতেই।

এই ভিডিও দেখেই নেটিজেনদের একাংশের প্রশ্ন, শুধু ইংরেজিতেই কেন, বাংলায় কেন শুভশ্রী কথা বলেন না তাঁর ছেলের সঙ্গে। ছোট্ট ইউভান সেজেছে আয়রন ম্যান। তাকেই আদুরে ভাষায় শুভশ্রী প্রশ্ন করছিলেন, উত্তর দিচ্ছিল ছোট্ট ইউভান।

কেউ বললেন, ‘একটু বাংলাটাও তো শেখাতে পারেন?’ আবার কেউ বললেন, ‘একজন বাঙালি হয়ে বাংলা ভাষায় কথা বললে অনেক বেশি ভাল লাগে ম্যাডাম। আমাদের নিজেদের ভাষা অনেক সুন্দর।’ আবার কেউ বললেন, ‘কখনও-ই দেখিনা ছেলেকে একটু মাতৃভাষাটাও শেখাচ্ছেন সব সময় ইংরেজি, কেন?’ যদিও অভিনেত্রী এইসবে পাত্তা দিতে নারাজ।

কিছুদিন আগেও এক ভিডিও দিয়েছিলেন অভিনেত্রী। সেখানে দেখা গিয়েছিল, ঝাড়ু হাতে উঠোনের জল পরিষ্কার করছে একরত্তি। আর সেই দেখে হেসেই খুন হয়েছেন রাজ শুভশ্রী। ছেলের এই মজার মুহূর্ত ক্যামেরাবন্দী করেছেন তারকা দম্পতি।

ছোট থেকেই শুভশ্রী এবং রাজ দুজনেই ফ্যানেদের সঙ্গে ইউভানের বেড়ে ওঠার সমস্ত রকম মুহূর্ত শেয়ার করে থাকেন।

Back to top button