বিনোদন

একরত্তি মেয়েকে রেখেই তড়িঘড়ি ছুটলেন শুভশ্রী! কোথায় গেলেন অভিনেত্রী?

সদ্য দ্বিতীয় সন্তানের মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মেয়ের বয়স এখনও এক মাসও হয়নি। এর মধ্যেই শোনা গিয়েছিল খুব শীঘ্রই কাজে ফিরছেন তিনি। এবার তারই আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু করে দিলেন অভিনেত্রী। একরত্তি মেয়েকে বাড়িতে রেখেই ছুটলেন কাজে।

   

পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজেই আবার দেখা মিলতে চলেছে অভিনেত্রীর। বুদ্ধদেব গুহের প্রেমের গল্প, ‘বাবলি’- নিয়ে হবে ছবির প্রেক্ষাপট। সবকিছু ঠিকঠাক থাকলে জানুয়ারির শেষ থেকে ফেব্রুয়ারির শুরুর মধ্যে শুটিং শুরু হবে। ইন্দ্রদীপ দাস গুপ্ত এই প্রজেক্টের সঙ্গীত পরিচালনা করছেন। অভিনেত্রীর বিপরীতে দেখা যেতে পারে আবীর চট্টোপাধ্যায়কে। সিরিজটি মুক্তি পাবে জি ফাইভে।

এবার লুক টেস্টের জন্য গেলেন অভিনেত্রী। খোলা চুলে নো-মেক আপ লুকে হাজির হয়েছিলেন অভিনেত্রী। পরনে ছিল সাদা কুর্তা। বাবলির লুক সেটের ফাঁকে নিজের ছবি তুলে শেয়ার করেছেন তাঁর ইন্সট্রা স্টোরিতে। পাপারাৎজিদের প্রশ্নের উত্তরে জানান, তাঁদের একরত্তি ইয়ালিনি ও ইউভান দুজনেই ভালো আছে।

রাজ নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, “১০ বছর পর আবারও একসঙ্গে ফিরছেন রাজ ও আবির”। আর এবারই প্রথমবার জুটি বাঁধছেন আবির-শুভশ্রী। ভিডিও পোস্ট করে পরিচালক লেখেন,২০২৪ এর সবথেকে বড়ো চমক বুদ্ধদেব গুহ-র উপন্যাস অবলম্বনে ‘বাবলি’।

শুভশ্রীর প্রথম সিরিজ, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ যা ২০২৩ সালেই মুক্তি পায়,দর্শক এবং সমালোচক মহলে প্রশংসিতও হয়। তাঁর অভিনয় মন জয় করেছিল দর্শকদের। এদিকে রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়ও দারুন প্রশংসিত হয়েছে। এবার ওয়েব সিরিজে দুজনের যুগলবন্দী দর্শকদের কতটা মনে ধরে সেটাই এখন দেখার।

Back to top button