গসিপ

প্লাস্টিকের পুতুলে পরিণত হয়েছে! জন্মদিনের ছবি পোস্ট করতেই ধেয়ে এল কটাক্ষ, পাল্টা কী বললেন শুভশ্রী?

আর কয়েকদিনের অপেক্ষা মাত্র। তারপরই তিন থেকে চার হবে রাজ-শুভশ্রী। ফের মা হবেন অভিনেত্রী। প্রতি মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন অভিনেত্রী। তার মধ্যেই গতকাল ছিল তার জন্মদিন। আর এবারের জন্মদিন একটু বেশি স্পেশাল তার কাছে। পোস্ট করলেন সেই ভিডিও। কিন্তু তার সেই ভিডিও ছবি দেখে নিন্দা করেছেন নেটিজেনরা।

রাত পোহাতেই শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গেছিল। জন্মদিনে কাছের মানুষেরা ভালোবাসা-শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীকে। ‘মামি কা বার্থ ডে’ লিখে তাঁর ননদের মেয়েরা শুভেচ্ছা জানিয়েছেন। ঋতুপর্ণা সেনগুপ্ত এদিন শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন বিউটিফুল। এই বছরটা তোমার জীবনে সুখ শান্তি সমৃদ্ধিতে ভরে উঠুক। অফস্ক্রিন ও অনস্ক্রিন সমস্ত সাফল্য আসুক তোমার জীবনে।’

নীল গাউনে ধরা দিলেন শুভশ্রী। ভেলভেট গাউনে সুস্পষ্ট তাঁর বেবি বাম্প। পার্টি মেকআপে পাওয়া গেল হবু মা-কে। কানে ঝোলা দুল, পায়ে গুচির জুতো, স্মোকি আইস আর গ্লসি লিপসে দারুন দেখাচ্ছিল তাঁকে। তাঁর মেকআপ দেখে নিন্দা করেছেন অনেকেই। নেতিবাচক মন্তব্যে ভরে গেছে মন্তব্য বাক্স। অনেকেই মনে করছেন, লিপ ফিলার, বোটক্সের কারণেই নাকি শুভশ্রীর চেহারায় পরিবর্তন। একজন লিখেছেন, “ওর মুখে অনেক বদল এসেছে। শুরুতে উনি খুব মিষ্টি ছিলেন। কিন্তু এখন বোটক্স করে প্লাস্টিকের পুতুলে পরিণত হয়েছে”।

প্রসঙ্গত, অভিনেত্রী এই গর্ভবতী কালীন অবস্থায় কেমন আছেন তা জানতে উদগ্রীব অনুরাগীরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, “আমি আপাতত ভালোই আছি ঈশ্বরের আশীর্বাদে। যতটা সম্ভব কাজ করছি ডাক্তারের পরামর্শ অনুয়ায়ী”। বাড়ির সকলেই তাঁর খুব খেয়াল রাখছে বলে জানান তিনি। এই মুহূর্তগুলো অভিনেত্রী চুটিয়ে উপভোগ করছেন।

Back to top button