বিনোদন

দ্বিতীয়বার মা হওয়া সময়ের অপেক্ষা! ডেনিমের ডাঙরি পড়ে রাজের সঙ্গে ডিনার ডেটে গিয়ে কী করলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী?

দ্বিতীয় বার মা হওয়ার সুখবর দিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। আর মাত্র মাস দুয়েকের অপেক্ষা তারপরেই তিন থেকে চার হবেন তারা। এবার গর্ভবতী কালীন অবস্থায় বরের সঙ্গে ডিনার ডেটে গেলেন অভিনেত্রী। আর সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

   

ডেনিম ডঙ্গরির সঙ্গে শুভশ্রী টিম আপ করেছিলেন সাদা টি-শার্ট। পায়ে ছিল স্নিকার্স। কানে স্টেটমেন্ট ইয়াররিং, ঠোঁটে ন্যুড লিপস্টিক, গালে ব্লাশের ছোঁয়া। চোখে-মুখে ফুটে উঠেছে মাতৃত্বকালীন জেল্লা। রাজের পরনে ছিল হালকা নীল রঙের টি শার্ট।

কিছুদিন আগে বোল্ড ছবি পোস্ট করে নেট দুনিয়ায় ঝড় তুলেছিলেন অভিনেত্রী। তার মিনি ড্রেসে ছবি দেখে মুগ্ধ অনুরাগী মহল। শুভশ্রীর মন মাতানো পোজে ঘুম উড়েছে অনুরাগীদের।

আরও পড়ুন: মাঝপথে হৃদরোগে আক্রান্তকে CPR দিয়ে প্রাণ বাঁচালেন গুরমিত! অভিনেতাকে কুর্নিশ নেটদুনিয়ার, রইল ভিডিও

Instagram এ যে ছবি পোস্ট করা হয়েছে তাতে খোলামেলা পোশাকে বোল্ড আন্দাজে ধরা দিয়েছেন শুভশ্রী। তার রূপের আগুনে যেন ছ্যাকা লাগছে ভক্তদের। কমলা রঙের এই মিনি ওয়ান পিস ড্রেসে প্রেগনেন্সি গ্লো যেন ঠিক করে বেরোচ্ছে। প্রথমবার গর্ভবতীকালীন অবস্থাতেও ঠিক একই রকম ভাবে ছবি দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: শুভশ্রীর মাতৃত্বকালীন ক্রেভিং মেটালেন অঙ্কুশ! শুটিং শেষে অভিনেত্রীকে কী খাওয়ালেন তিনি?

অভিনেত্রীর এই লুকের তারিফ করেছেন অনুরাগীরা। কেউ লিখেছেন তাকে খুব মিষ্টি লাগছে ছবিতে। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনাও করেছেন অনেকেই। তাদের মতে শুরুর দিকেই শুভশ্রীর যে লুক ছিল তাতেই তাকে ভালো লাগতো। এখন অতটাও ভালো লাগেনা।

স্বামী সংসার নিয়ে সুখী গৃহকোণ শুভশ্রী গাঙ্গুলীর। ব্যক্তিগত জীবনের পাশাপাশি কর্মজীবনেও সফল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। এছাড়াও ছেলে ইউভানকে নিয়ে দারুন আনন্দেই সংসার যাপন করছেন তারা। এর মধ্যে ফের একবার খুশির খবর চক্রবর্তী পরিবারের।

Back to top button