বিনোদন

নতুন বছরে নতুন ওয়েব সিরিজে শুভশ্রী! রাজের প্রজেক্টেই ফিরছেন অভিনেত্রী

সদ্য দ্বিতীয় সন্তানের মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মেয়ের বয়স এখনও এক মাসও হয়নি। এর মধ্যেই শোনা গেল খুব শীঘ্রই কাজে ফিরছেন তিনি। রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজেই আবার দেখা মিলতে চলেছে অভিনেত্রীর।

জানা গিয়েছে, স্বামী রাজ চক্রবর্তীর হাত ধরেই আবার কাজ শুরু করছেন শুভশ্রী। বুদ্ধদেব গুহের প্রেমের গল্প, ‘বাবলি’- নিয়ে হবে ছবির প্রেক্ষাপট। সবকিছু ঠিকঠাক থাকলে জানুয়ারির শেষ থেকে ফেব্রুয়ারির শুরুর মধ্যে শুটিং শুরু হবে। ইন্দ্রদীপ দাস গুপ্ত এই প্রজেক্টের সঙ্গীত পরিচালনা করছেন। অভিনেত্রীর বিপরীতে দেখা যেতে পারে আবীর চট্টোপাধ্যায়কে। সিরিজটি মুক্তি পাবে জি ফাইভে।

শুভশ্রীর প্রথম সিরিজ, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ যা ২০২৩ সালেই মুক্তি পায়,দর্শক এবং সমালোচক মহলে প্রশংসিতও হয়। তাঁর অভিনয় মন জয় করেছিল দর্শকদের। এদিকে রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়ও দারুন প্রশংসিত হয়েছে। এবার ওয়েব সিরিজে দুজনের যুগলবন্দী দর্শকদের কতটা মনে ধরে সেটাই এখন দেখার।

কিছুদিন আগেই একরত্তি মেয়েকে নিয়ে বিদেশ পাড়ি দিয়েছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। দুই সন্তানকে নিয়ে শীতের মরশুমে ছুটি কাটাতে গিয়েছিলেন তারকা জুটি। ইউভান আর ইয়ালিনিকে সঙ্গে নিয়েই পাটায়া ট্রিপে গিয়েছেন তাঁরা।

ট্রিপের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। তবে শুধু তারা নয়, সঙ্গে বন্ধু বান্ধবও সঙ্গে ছিলেন তাঁদের। ঘনিষ্ঠ বান্ধবী, অভিনেত্রী ফালক রাশিদ রায় ও পৌলমী রয়েছেন তাঁদের সঙ্গে।

এমনিতেই তাঁরা ঘুরতে যে ভালবাসেন। ব্যস্ততার ফাঁকে সময় পেলেই ঘুরে বেড়ান। দুই সন্তানকে নিয়ে চুটিয়ে আনন্দ করছেন তাঁরা। ২৬ ডিসেম্বর ফিরেছেন শহরে। বছরের শেষটা কলকাতাতেই কাটাবেন তাঁরা।

Back to top button