বিনোদন

তু মেরা হিরো, বর্ষশেষে বরের সঙ্গে বোল্ড ফটোশুটে কাঁপালেন শুভশ্রী

সদ্য দ্বিতীয় সন্তানের মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মেয়ের বয়স এখনও এক মাসও হয়নি। এর মধ্যেই শোনা গেল খুব শীঘ্রই কাজে ফিরছেন তিনি। রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজেই আবার দেখা মিলতে চলেছে অভিনেত্রীর। তার আগে বর্ষশেষে স্বামীর সঙ্গে বোল্ড ছবি দিয়ে নজর কাড়লেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে, চোখে রোদচশমা পরনে কালো টপের সঙ্গে ব্লু চেক শর্ট স্কার্ট। পুরোদস্তুর গ্ল্যামারাস অবতারে ধরা দিলেন শুভশ্রী। সঙ্গে অবশ্যই রয়েছেন বর রাজ চক্রবর্তী। তিনিও বউয়ের সঙ্গে ম্যাচিং করে পড়েছেন ব্ল্যাক লেদার জ্যাকেট। তাঁরও চোখে রয়েছে চশমা। দুজনকে একসঙ্গে এই ছবিতে লাগছে অনবদ্য।

জানা গিয়েছে, স্বামী রাজ চক্রবর্তীর হাত ধরেই আবার কাজ শুরু করছেন শুভশ্রী। বুদ্ধদেব গুহের প্রেমের গল্প, ‘বাবলি’- নিয়ে হবে ছবির প্রেক্ষাপট। সবকিছু ঠিকঠাক থাকলে জানুয়ারির শেষ থেকে ফেব্রুয়ারির শুরুর মধ্যে শুটিং শুরু হবে। ইন্দ্রদীপ দাস গুপ্ত এই প্রজেক্টের সঙ্গীত পরিচালনা করছেন। অভিনেত্রীর বিপরীতে দেখা যেতে পারে আবীর চট্টোপাধ্যায়কে। সিরিজটি মুক্তি পাবে জি ফাইভে।

শুভশ্রীর প্রথম সিরিজ, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ যা ২০২৩ সালেই মুক্তি পায়,দর্শক এবং সমালোচক মহলে প্রশংসিতও হয়। তাঁর অভিনয় মন জয় করেছিল দর্শকদের। এদিকে রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়ও দারুন প্রশংসিত হয়েছে। এবার ওয়েব সিরিজে দুজনের যুগলবন্দী দর্শকদের কতটা মনে ধরে সেটাই এখন দেখার।

Back to top button