গসিপ

শুভশ্রীর ‘ব্যক্তিগত জীবনে’ কি ঢুকে পড়েছেন শ্রাবন্তী? ছবি ফাঁস হতেই উঠল প্রশ্ন

টলিউডে এখন দারুন বন্ধুত্ব শুভশ্রী গাঙ্গুলী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মধ্যে। শুভশ্রীর যে কোনও অনুষ্ঠানে দেখা মেলে শ্রাবন্তীর। একসঙ্গে ঘুরতেও যান তাঁরা। থাকেনও একই আবাসনে। কিছুদিন আগেই একসঙ্গে পুরী ঘুরতে গিয়েছিলেন। কিন্তু এত নিবিড় বন্ধুত্ব ভেঙে যাবে না তো? আপাতত এই চিন্তাই ভাবাচ্ছে ভক্তদের।

কথায় আছে টলিউডের নায়িকারা কখনো ভালো বন্ধু হন না। কিন্তু অতীতে দেখা গিয়েছে নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী একেবারে বন্ধু থেকে বনুয়া হয়ে উঠেছিলেন। কিন্তু সেই বন্ধুত্বেও চির ধরেছে। এবার শুভশ্রী এবং শ্রাবন্তির মধ্যেও দেখা যাচ্ছে নিবিড় বন্ধুত্ব। তবে ভক্তকূলদের ভয় তাদের পরিণতিও মিমি-নুসরাতের মত হবে না তো?

একসময়ে দেখা গিয়েছিল নুসরত ও মিমি বন্ধু থেকে বনুয়া হয়ে উঠেছিলেন। তবে দুই ‘বোনুয়া’র সেই রসায়ন যে আজ খানিক ফিকে সে কথা প্রায় সকলেরই জানা। যোগাযোগ প্রায় নেই বললেই চলে। দুজনের রাজনীতিতেও পা দেওয়া ছিল একই সঙ্গে।

সম্প্রতি এক জন্মদিনের পার্টিতে শ্রাবন্তীর সঙ্গেই মেতে উঠলেন শুভশ্রী। সেই সব ছবিই এখন সামাজিক মাধ্যমে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছে।দু’জনে এক জায়গায় থাকেন। দু’জনের মধ্যে চিরকালই বজায় ছিল সদ্ভাব। তবে কি ‘বিএফএফ’ দুজনে?

প্রসঙ্গত, ইউভানের জন্মদিনে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। এছাড়াও শুভশ্রীর গর্ভকালীন অবস্থায় তাঁকে দই বড়া খাওয়ানো থেকে বাড়িতে এসে যত্ন নেওয়া সব সময়ই পাশে রয়েছেন শ্রাবন্তী। অন্যদিকে, দুজনের মধ্যে কেউ ছবি পোস্ট করলেই অপরজনের ঝাঁপিয়ে কমেন্ট করা সবই চোখে পড়ার মত।

Back to top button