বিনোদন

সবচেয়ে ভালো একজন মানুষ! বরের জন্মদিনে আদুরে ভিডিও পোস্ট শুভশ্রীর

দেখতে দেখতে পাঁচ বছর হয়ে গেল বিয়ের। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী একসঙ্গে কাটিয়ে ফেলেছেন পাঁচটি বসন্ত। বুধবার রাজের জন্মদিন। এই বিশেষ দিনে স্বামীকে নিয়ে আদুরে পোস্ট করলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজেদের আবেগঘন মুহূর্তের ছবি পোস্ট করে ভালোবাসা উজাড় করে দিলেন শুভশ্রী।

   

রাজের জন্মদিনে বিয়ের পর থেকে সন্তান হওয়া পর্যন্ত প্রতিটি মুহূর্তের কোলাজ করা একটি ভিডিয়ো পোস্ট করলেন শুভশ্রী। ক্যাপশনে লিখেছেন, “আমার স্নোম্যান, সুপারম্যান, স্পাইডার-ম্যান, ব্যাটম্যান এবং সবচেয়ে ভাল এক জন মানুষ। আমি তোমায় সবচেয়ে বেশি ভালবাসি। শুভ জন্মদিন”।

কিছুদিন আগে নিজেদের বিবাহ বার্ষিকী উপলক্ষে আবেগঘন পোস্ট দিয়েছিলেন শুভশ্রী। সেখানে দেখা গিয়েছিল, স্বামীর কাঁধে মাথা দিয়ে আদুরে ছবি পোস্ট করেছেন শুভশ্রী। সেখানে অভিনেত্রী লিখেছেন, “আমাদের গল্পটা যখন শুরু হয়েছিল, সেই পুরনো সময়ের দিকে ফিরে যাই। তুমি আসার পর জীবনে এখন এতটাই ভাল আছি যা হয়তো আগে ছিলাম না। এই সবটাই তোমার জন্য। আমি তোমায় ভালবাসি রাজ।”

তার আগেই পুরনো ছবি শেয়ার করে স্ত্রীর উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। তিনি লিখেছেন, “বিশ্বাসই হচ্ছে না। পাঁচটা বছর পার হয়ে গেল। মনে হয় এই তো গতকালের কথা যখন তুমি আমার জীবনে আশীর্বাদ হয়ে এসেছিলে। আমায় সমৃদ্ধ করার জন্য, পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ। আমার জীবনের শ্রেষ্ঠ সময়। তোমায় খুব ভালবাসি, ভালবাসা…আমাদের দুজনকেই বিবাহবার্ষিকীর শুভেচ্ছা”।

Back to top button