বিনোদন

বিয়ের চারমাসেই সন্তানসম্ভবা! সুখবর জানাতেই কটাক্ষের মুখে স্বরা ভাস্কর

ফেব্রুয়ারি মাসেই পরিবারের সবাইকে নিয়ে অনুষ্ঠান করে বিয়ে সেরেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। বিয়ের চার মাসের মধ্যেই এবার সুখবর দিলেন অভিনেত্রী। সন্তানসম্ভবা তিনি। কিন্তু অভিনেত্রী এই খুশির খবর পোস্ট করতেই নেটিজেনদের তরফে উড়ে এলো একাধিক টিপ্পনি।

   

কয়েকদিন আগেই গুঞ্জন রটে ছিল অভিনেত্রীর অন্তঃসত্তার খবরের। মূলত এক নেটিজেনের পোস্ট ঘিরেই শুরু হয়েছিল এই জল্পনা। এরপর সেই খবরেই বলা যায়, শিলমোহর দিলেন তিনি।

এক মিছিলেই ফাহাদের সঙ্গে আলাপ হয় স্বরার। এরপর জানুয়ারি মাসের ৬ তারিখ স্পেশ্যাল অ্যাক্টে রেজিস্ট্রার হয় স্বরা ও ফাহাদের বিয়ে। আর বিয়ের চার মাসের মধ্যেই দিলেন সুখবর। স্বামী ফাহাদকে সঙ্গে নিয়েই বেবি বাম্পের ছবি পোস্ট করে স্বরা লিখলেন, ”অনেক সময়ই আপনার প্রার্থনা পূরণ হয়। আর্শীবাদ পেয়েছি, কৃতজ্ঞ, দারুণ লাগছে। নতুন বিশ্বতে যেন পা দিয়েছি।”

স্বরার অন্তঃসত্ত্বা হওয়ার খবরের পোস্টে একজন কমেন্ট করে লিখেছেন, “বিয়ের আগেই কি তবে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন স্বরা?”নেতিবাচকতাকে আগাগোড়াই এড়িয়ে চলেন স্বরা। এ ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। আপাতত নতুন অতিথির অপেক্ষায় তাঁরা। যদিও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অনেকেই।

Back to top button