বিনোদন

উন্মুক্ত পিঠ, মায়াবী লুকে উষ্ণতা ছড়াচ্ছেন স্বস্তিকা দত্ত! অভিনেত্রীর ছবি দেখে আগুন লাগল সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে ছোট পর্দার সেন্সেশন স্বস্তিকা দত্ত। তার একের পর এক দাপটে অভিনয় ভক্তদের মুগ্ধ করেছে। এবার এই অভিনেত্রীর বোল্ড ফটোশুট ঘুম ওড়ালো অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। এবার আরো বেশ কিছু ছবি দিলেন তিনি।

   

শাড়ি পড়ে উন্মুক্ত পিঠের ছবি আপলোড করেছেন অভিনেত্রী। সেই ছবি থেকে রীতিমত ভিড়মি খাওয়ার যোগাড় অনুরাগীদের। নিজের এই খোলা উন্মুক্ত পিঠের ছবি দিয়ে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “কোন বা দেশে থাকে ভোমরা কোন বাগানে বসে, কোন বা ফুলের মধু খাইতে উইড়া উইড়া আসে, দেখিতে সোনার নাগর গো চান্দেরও সমান”।

স্বস্তিকার নতুন ছবি গুলি শেয়ার হতেই ভাইরাল। আর তার এই ছবি দেখে রীতিমত বোল্ড আউট ভক্তরা। মন্তব্য বাক্স ভরে গিয়েছে প্রশংসার ঝড়ে। কেউ লিখেছেন, ‘মায়াবী’ তো কেউ আবার বলছেন, ‘রাধিকা’।

গায়ক শোভন গাঙ্গুলীর সঙ্গে সম্পর্কে ছিলেন স্বস্তিকা দত্ত। কিন্তু অনেকদিন থেকেই তাদের মধ্যে বিচ্ছেদের সুর শুনে যাচ্ছিল। জানা গিয়েছিল শোভনের প্রাক্তন প্রেমিকার জন্যই তাদের মধ্যে বিচ্ছেদ হচ্ছে। যদিও সেই জল্পনা সম্পূর্ণ ভুল তা প্রমাণিত হয়েছে। কিন্তু তারপরেও শেষ রক্ষা হয়নি এই যুগলের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

Back to top button