বিনোদন

এদিক থেকে ওদিক উদভ্রান্তের মত ছুটছেন স্বস্তিকা! কী খুঁজছেন অভিনেত্রী?

শোভনের সঙ্গে বিচ্ছেদের পর স্বস্তিকা এখনও সিঙ্গল। তবে রবিবার সন্ধ্যায় তাঁকে দেখা গেল বইমেলায় উদভ্রান্তের মত হাঁটাহাঁটি করছেন তিনি। যেন কিছু একটা খুঁজে চলেছেন। নিজেই শেয়ার করেছেন সেই ভিডিও।

   

অভিনেত্রীর ভিডিও দেখলেই অবশ্য পুরো বিষয়টিই পরিষ্কার হবে। ভিডিওতে দেখা যাচ্ছে, মুখে মেকআপ নেই। চুলও আলুথালু। কিছু যেন একটা খুঁজে চলেছেন।মাঠের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে হেঁটে চলেছেন।

তিনি নিজেই অবশ্য জানিয়েছেন, বই খুঁজছিলেন। সহজ প্রেমের কবিতার বই। কিন্তু কোনও স্টলেই নাকি বই মনের মতো বই পাচ্ছেন না। যে বইয়ের পাতায় পাতায় লেখা থাকবে প্রেমের পঙ্‌ক্তি। বরাবরই বইপ্রেমী তিনি। তাঁর ব্যাগে সব সময় বই থাকে। বই মেলায় নিজের মনের মত বইই খুঁজে বেড়াচ্ছিলেন তিনি।

স্বস্তিকার সঙ্গে বিচ্ছেদের পর সোহিনী সরকারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শোভন গাঙ্গুলী। কিন্তু এখনও সিঙ্গেল স্বস্তিকা। শোভন স্বস্তিকার প্রেম এতটাই এগিয়েছিল যে তাঁদের মধ্যে বিয়ের কথাও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সেই সম্পর্ক টেকেনি। শোনা যায়, স্বস্তিকা মানসিক ভাবে খুব ভেঙে পড়েছিলেন বিচ্ছেদের পর। কিন্তু ওই যে কথায় বলে সময় সব ক্ষত স্থানেই মলম লাগিয়ে দেয়। এক্ষেত্রেও ঠিক তাইই হয়েছে।

Back to top button