বিনোদন

মা হিসেবে কি ব্যর্থ? কাকে নিয়ে প্রশ্ন তুললেন শ্বেতা নন্দা?

সম্প্রতি শুরু হয়েছে অমিতাভ বচ্চনের নাতনির শো ‘হোয়াট দ্য হেল নব্যা’। সেখানেই এসেছিলেন তাঁর দিদা জয়া বচ্চন ও মা শ্বেতা নন্দা। এই শো তে এসেই এবার এক ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলেছেন তিনি।

   

নভেলি নন্দার পটকাস্টের মাধ্যমে খবরের শিরোনামে উঠে এসেছে বচ্চন পরিবারের অন্দরমহলের কাহিনি। এবার মুখ খুললেন বচ্চন পরিবারের মেয়ে শ্বেতা নন্দা। তাঁর সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের সম্পর্ক কেমন, তা নিয়ে একাধিকবার খবর প্রকাশ্যে আসতে দেখা গিয়েছে। ঐশ্বর্যর সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে জল্পনা উঠেছে বারবার।

তবে এবার শ্বেতা জানালেন তিনি মা হিসেবে কেমন। সন্তান মানুষ করার ক্ষেত্রে তিনি কেমন মা? তিনি বলেন, ব্যক্তি জীবনে যদি কোনও বচসা হয়, তখন আমার মনে প্রশ্ন জাগে আমি কি মা হিসেবে ব্যর্থ? আবার যখন তাঁরাই প্রশংসা করে বলে, এটা তোমার থেকে শিখেছি, তখন আবার আমার বেশ ভালই লাগে।

এদিকে এই শো তে এসেই একবার মেয়ে শ্বেতার উপর বেজায় চটেছিলেন জয়া বচ্চন। ক্যামেরার সামনেই একেবারে ধমক দিয়ে মেয়েকে চুপ করানোর চেষ্টা তাঁর।

নতুন সিজনে মা ও দিদিমার সাক্ষাৎকার নিচ্ছিলেন নব্যা। বেশির ভাগটাই চুপ করেই কাটান শ্বেতা। বেশির ভাগ কথাই বলেছেন জয়া। কিন্তু হঠাৎ করে ইন্টারনেটের প্রভাব নিজে জয়া বচ্চনের কথার মাঝেই কথা বলে ওঠেন শ্বেতা। আর তখনই রেগে যান জয়া।

Back to top button