বিনোদন

খুব মনে পড়ছে! প্রেমিকের থেকে বহু দূরে শ্বেতা, রুবেলের জন্য কী করলেন অভিনেত্রী?

রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য বাংলা টেলি জগতের জনপ্রিয় এক জুটি। তাদের প্রেম সর্বজন বিদিত। প্রায় সময়ই একসঙ্গে দেখা যায় এই জুটিকে। তবে এবার নতুন সিরিয়ালের কাজে হাত দিয়েছেন অভিনেত্রী। অভিনেতা ব্যস্ত ওয়েব সিরিজের কাজে। তাই এখন দেখা প্রায় হচ্ছেই না। আর সেই করণেই প্রেমিককে দারুন মিস করছেন শ্বেতা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিলস বানিয়েছেন শ্বেতা। আউটডোরে শুটিং করতে গিয়ে গানের তালে নেচে উঠেছেন শ্বেতা। ক্যাপশনে লিখেছেন, “শুধু তোর জন্য রুবেল। খুব মনে পড়ছে”। পাল্টা জবাব দিয়েছেন রুবেলও। তিনি মন্তব্য করে লিখেছেন, “জিও আমার বাচ্চা। দেখে তো আমার নাচতে ইচ্ছা করছে। খুব ভালবাসি”।

প্রসঙ্গত, প্রথমদিকে তারা সম্পর্কে এলেও এই সম্পর্ক কতটা স্থায়ী হবে তা নিয়ে ধন্ধে ছিলেন দুজনেই। ঠিক তখনই এই দুজনের দুই পরিবার তাদেরকে মেলানোর উদ্যোগ নেয়। তারাই মোটামুটি সমস্তটা ঠিক করে দেয়। এরপর থেকে চুটিয়ে প্রেম করছেন শ্বেতা এবং রুবেল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, দুর্ঘটনার আগেও তাঁরা বিয়ে নিয়ে ভাবছিলেন৷ এমনকী এখনও কথাবার্তা চলছে৷ ২০২৫ সালেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রুবেল ও শ্বেতা৷ তবে এখনও কোন তারিখ পাকা হয়নি৷

Back to top button