বিনোদন

‘জামাল কুদু’ই বদলে দিল জীবন! রাতারাতি জনপ্রিয় এই বিদেশিনী

রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন ইরানিয়ান মডেল ও নৃত্যশিল্পী তানাজ দাভুড়ী৷ সৌজন্যে জামাল কুদু গান। রণবীর কাপুরের সিনেমা অ্যানিমালের এই গান এখন দারুন ট্রেন্ডিং। এই গানেই দেখা গিয়েছে এই মডেলকে।

ছবির দৃশ্যে দেখা গিয়েছে তিনি বিয়ের আসরে আমন্ত্রিত এক অতিথি৷ তিনি ছিলেন কয়্যার বা সমবেত সঙ্গীতশিল্পীদের একজন৷ ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে তিনি কাজ করেছেন। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতেও তিনি কাজ করেছেন।

অ্যানিম্যাল’ ছবিতে ববি দেওলের এই এন্ট্রি সং এখন ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে বিয়ের আসরে মদের গ্লাস মাথায় নিয়ে নাচ করতে করতে এন্ট্রি নিচ্ছেন ববি দেওল। আর সেই সময়ই বাজছে ‘জামাল জামালো কুদু’। ববি দেওলের এন্ট্রিকে আরও জমকালো করে তুলেছে এই গানের সুর, লিরিক্স।

এই গানের অর্থ হল, “ওই, তোমার কালো চোখের সৌন্দর্যে আমার হৃদয় ভেঙে দিও না। তুমি আমাকে ছেড়ে অন্য কোথাও যাচ্ছো, আমি মজনুর মতো পাগল যাচ্ছি। এভাবে আমাকে হতাশ কর না। ওহ আমার মিষ্টি ভালোবাসা”।

প্রসঙ্গত, এই গানটি ইরানি কবি বিজান স্মান্দারের লেখা। এই গান ইরানের এক জনপ্রিয় গান। মূলত, বিয়ের অনুষ্ঠানেই এই গান গাওয়া হয়। এই গানটি প্রথম ১৯৫০ সালে খারাজেমি গার্লস হাই স্কুলের শিরাজি গায়ক গেয়েছিলেন।

Back to top button