বিনোদন

মালাবদল থেকে উষ্ণতার আলিঙ্গন! মুহূর্তেই ভাইরাল তাপসীর বিয়ের ভিডিও

শোনা গিয়েছে চুপি চুপি বিয়ে সেরেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। দীর্ঘদিনের বন্ধুর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী। যদিও এই নিয়ে মুখ খোলেননি তিনি। তবে এবার প্রকাশ্যে এল তাঁর মালা বদল করার ভিডিও। আর মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই ভিডিও। শুরু হয়েছে আলোচনাও।

   

তপসী পান্নু দীর্ঘদিন ধরে ড্যানিশ এক বেডমিন্টন কোচকে ডেট করছিলেন৷ তাঁর সঙ্গে দীর্ঘ ১০ বছরের সম্পর্ক তাপসীর। বি টাউন সূত্রে খবর, সূত্রের খবর অনুযায়ী, ১০ বছরের প্রেমিক ম্যাথিয়াস বোর সঙ্গে বিয়ে সেরেছেন তাপসী। শুধুমাত্র পারিবারিক লোকদের নিয়েই হয় অনুষ্ঠান। কোনও রকম ইন্ডাস্ট্রির কেউ আমন্ত্রিত ছিলেনন না সেখানে।

সূত্রের খবর, তাপসী এবং ম‍্যাথিয়াস গত ২৩ মার্চ ঘরোয়া ভাবেই বিয়ে সেরেছেন তাঁরা। তাপসীর বন্ধুদের পোস্ট করা ছবি তেমনই প্রমাণ দিচ্ছে। জানা গিয়েছে শিখ ও খ্রিস্টান মতে হয়েছে বিবাহের অনুষ্ঠান। দুই পরিবারের পক্ষ থেকেই সেই বিষয়ে অনুষ্ঠান নির্ধারণ করা হয়েছে। স্বাভাবিক, ছিমছাম আয়োজনের মধ্যেই বিয়ে সেরেছেন অভিনেত্রী।

রোদ চশমা, পরনে ভারী কাজ করা লাল স্যুটে কনের সাজে মণ্ডপে প্রবেশ করতে দেখা গিয়েছে তাপসীকে। ম্যাথিয়াসের সাজেও ছিল দারুণ চমক, একেবারে ভারতীয় পোশাকে সেজে উঠেছিলেন তিনি।

একে-অপরকে মালাবদল করে জড়িয়ে ধরেন তাঁরা, তারপর শুরু হয় গোলাপের বৃষ্টি। তবে এখানেই শেষ নয় স্বামী ম্যাথিয়াসের সঙ্গে নাচতেও দেখা যায় অভিনেত্রীকে।

জানা গিয়েছে, বিয়ের আসর বসেছিল উদয়পুরে। তাপসীর প্রি-ওয়েডিং ফাংশন ২০ মার্চ শুরু হয়েছিল। অভিনেত্রী শুধুমাত্র ইন্ডাস্ট্রির তার ঘনিষ্ঠ বন্ধু অনুরাগ কাশ্যপ এবং কণিকা ধিলোনকে আমন্ত্রণ জানিয়েছিলেন।

Back to top button