বিনোদন

নিজেই পাত্রী খুঁজে ফের দিচ্ছেন বাবার বিয়ে! সৎ মায়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

ছেড়ে গিয়েছেন মা। তারপর থেকেই বাবা এক হাতেই মানুষ করেছে তাদের। তাই এবার শেষ বয়সে এসে বাবার জন্য সঙ্গী খুঁজে আনলো মেয়েরা। আগামী সপ্তাহে ঘটা করে বাবা তওকির খানকে দ্বিতীয়বার বিয়ে দিচ্ছেন অভিনেত্রী সম্বুল।

   

ইতিমধ্যেই বাবার জন্য পাত্রী খোঁজার কাজ শেষ হয়েছে। যিনি ডিভোর্সি এবং তাঁর এক মেয়েও রয়েছে। নিলোফার নামের এক মহিলার সঙ্গে বিয়ে করতে চলেছেন তৌকির খান। আগামী সপ্তাহেই নিলোফারের সঙ্গে বিয়ে সারবেন সুম্বুলের বাবা।

মুম্বাইয়ের এই জনপ্রিয় টেলি অভিনেত্রী জানিয়েছেন, তিনি এবং তাঁর বোন সানিয়া দুজনে মিলে বাবাকে দ্বিতীয় বিয়ের জন্য রাজি করিয়েছেন।তাঁর কথায়, “নতুন সদস্যদের ওয়েলকাম করে নিতে চাই। আমার নতুন মায়ের পাশাপাশি এক বোনকেও পরিবারে স্বাগত জানাব। এ নিয়ে ভীষণভাবে উচ্ছ্বসিত আমরা”।

নিজের ডান্স স্কুল চালানোর পাশাপাশি মেয়েদের তৌকির একা হাতে বড় করে তুলেছেন। বর্তমানে সুম্বুল এবং সানিয়া যথেষ্ট সফল। আর তাই তাঁরা চাইছেন, এবার বাবা নিজের জীবন গুছিয়ে নিক। জীবনের শেষ লগ্নে এসে তিনিও যাতে একজন জীবন সঙ্গী পান সেই জন্যই বাবার দ্বিতীয় বার বিয়ে দিচ্ছেন দুই মেয়ে।

সুম্বুলের কথায়, “বাবা এতদিন আত্মত্যাগ করেছেন।তাই এখন তাঁকে যাবতীয় সুখ দেওয়ার চেষ্টা করি। আমাদের জন্য অনেক আত্মত্যাগ করেছে বাবা। আমি যা কিছু শিখেছি সব ওর কাছ থেকে। আমার অনুপ্রেরণা বাবা।”

Back to top button