বিনোদন

দাদাগিরিতে এসে সৌরভের সামনে হঠাৎ কেঁদে উঠলেন শ্রুতি! কী হল ‘রাঙা বউ’এর?

এবার টিম রাঙা বউ এসেছিল দাদাগিরির মঞ্চে। আর এই মঞ্চে এসেই সৌরভ গাঙ্গুলির সামনে কেঁদে ফেললেন রাঙা বউ ওরফে শ্রুতি দাস। আবেগে ভাসলেন তিনি। জানালেন পুরনো দিনের কথা।

একেবারে রাঙা বউ এর সাজেই এদিন দাদাগিরির মঞ্চে এসেছিলেন তিনি। পাশে ছিলেন তার নায়ক গৌরব। শ্রুতির সঙ্গে রং মিলান্তি করে পরে এসেছিলেন লাল পঞ্জাবি। রিল লাইফের কাপলকে মানিয়েছিল বেশ।

এরপরেই একটি ভিডিও দেখানো হয় সেটে। সেখানে দেখা যায়, কাটোয়ার এক ছোট্ট ঘর থেকে কীভাবে উঠে এসেছেন তিনি। এরপর শ্রুতির বাবাকে বলতে শোনা যায়, ‘কোনওদিনও ভাবতে পারিনি এই মঞ্চে আসব’। আর এই ভিডিও দেখেই কেঁদে ফেলেন শ্রুতি। বলেন, “বাবার দাদাগিরির জন্য আমিই দিদি নম্বর ১”।

ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে যাত্রা শুরু অভিনেত্রীর। আর এই ধারাবাহিকের পরিচালক ছিলেন স্বর্নেন্দু। সেই থেকেই আলাপ। পরিচালকই প্রথম শ্রুতিকে ভালোবাসার কথা জানান। স্বর্ণেন্দু অভিনেত্রীর থেকে ১৪ বছরের বড়। অভিনেত্রীর বয়স এখন ২৭।

জানা যায়, শ্রুতির মা প্রথম দিকে এই সম্পর্ক মেনে নেননি। মূলত বয়সের ফারাকই ছিল কারণ। বারণ করেছিলেন বয়সে বড় এমন একজনের সঙ্গে প্রেমে পড়তে। কিন্তু মায়ের কথা রাখতে পারেন নি অভিনেত্রী। ভালোবেসে ফেলেছেন বয়সে ১৪ বছরের বড় তাঁর প্রথম ধারাবাহিকের পরিচালককে।

Back to top button