টলিউড

দ্বিতীয়বারের মতো গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী তিতাস ভৌমিক! দেখুন ছবি

ফের টলিপাড়ায় বেজে উঠেছে বিয়ের সানাই! একদিকে যখন বিয়ে সারলেন জনপ্রিয় টেলি অভিনেতা ঋতজিৎ চট্টোপাধ্যায় অন্যদিকে তখন গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী তিতাস ভৌমিক। স্নেহাশিস দাসের সঙ্গে দ্বিতীয়বারের মতো সাতপাক ঘুরলেন তিনি। টলিপাড়ার এই সু-অভিনেত্রী বড় পর্দা থেকে ছোটপর্দায় সব জায়গাতেই অভিনয় করেছেন। ছোট পর্দায় তিতাসকে শেষবারের মতো দেখা গিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের ‘কোরা পাখি’ ধারাবাহিকে।

২০১৪ শালী অভিনেতা সমদর্শী তত্ত্বের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিতাস। ২০১৮তে ভেঙে যায় সেই সম্পর্ক। আর এরপর তাঁর তিন বছর পরে ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি। শুক্রবার সমস্ত আচার অনুষ্ঠানের মধ্যে দিয়েই চার হাত এক হয় তিতাস-স্নেহাশিসের। হাল্কা গোলাপি রঙের লেহেঙ্গা-ওড়নায় সেজে উঠেছিলেন তিতাস। সঙ্গে মানানসই গয়না। ঘিয়ে রঙের শেরওয়ানিতে বেশ লাগছিল স্নেহাশিস’কেও!

বিয়ের আসর সেজে উঠেছিল গোলাপ আর জুঁই দিয়ে। নবদম্পতি মালাবদল পারেন অর্কিডের মালায়। ছোট্ট দুটো সিংহাসনে বসে বিয়ের আনুষ্ঠানিক কাজকর্ম সম্পন্ন হয়। বিয়ের পাশাপাশি আংটি বদল করতেও দেখা যায় দু’জনকে। বিয়ে এবং আংটি বদলের ছবি সোশ্যাল মাধ্যমে সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন তিতাস। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আমরা অনেক সময়েই ভালবাসা খুঁজি। তখন ভালবাসা নিজেই আমাদের কাছে ধরা দেয়। আর ঠিক যে ভাবে গোটা বিশ্ব এবং আপনজনেরা মিলিয়ে দিল আমাদের।’







Back to top button