Uncategorized

আমার ভিডিও তোমার বাবাও দেখে! নিন্দুকদের সপাটে জবাব তিথির

একসময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক ছিল মা। আর মা ধারাবাহিকের ঝিলিক যেন ঘরের মেয়ে হয়ে উঠেছিল সকলের। এখন অনেকটাই বড় হয়েছে সে। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয়। তাঁর ছবি দেখে কার্যত মুগ্ধ দর্শক। তবে প্রশংসার পাশাপাশি জোটে কটাক্ষও। এবার সেই সমস্ত যাবতীয় ট্রোলের জবাব দিলেন তিথি।

   

কখনও পোশাক নিয়ে, কখনও আবার সোশ্যাল পোস্ট নিয়ে শুনতে হয় নানা কুমন্তব্য। যে কোনও সেলেবের ক্ষেত্রেই এটা খুব চেনা ছবি। এবার নিয়েই সপাটে জবাব দিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অভিনেত্রী তিথি বসু। ঝিলিকের ছোটবেলার অভিনয় দর্শকদের মন কেড়েছিলেন তিনি। এমনকি বহুদিন অভিনয় জগত থেকে দূরে থাকলেও তার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। তবে সম্প্রতি ফের আবার পর্দায় ফিরছেন তিনি। ইতিমধ্যে সেই ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।

বেশ কিছু কমেন্ট বেছে নিয়ে তাঁর একদম চাঁচাছোলা জবাব দেন তিথি। এক নেটাগরিক লিখেছেন, “এই ভিডিয়োগুলো তোমার বাবা দেখছেন?” তিথি বলেন, “হানি, আমার ভিডিয়ো তোমার বাবাও দেখে।” আবার কারও কথায়, “বয়স বাড়ছে অশ্লীলতাও বাড়ছে। দিন দিন পর্নস্টার হয়ে যাচ্ছেন।” কিছুটা থেমে তিথি শেয়ার করেন, “আমি ছোট থেকে এত অবমাননার শিকার হয়েছি, এত ট্রোলিং-এর শিকার হয়েছি, লজ্জাটা কার? যে অপমানিত হচ্ছে তাঁর, না যে অপমান করছে তাঁর? মৌখিক অবমননা কতটা ভয়ঙ্কর? এটা মানসিক স্বাস্থ্যকে কতটা আঘাত করে?”

Back to top button