বিনোদন

আমি কুকুরের লেজ, আবার ভুল করব! নিজেকে নিয়ে কেন এত আক্ষেপ তিথি বসুর?

একসময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক ছিল মা। প্রতিটি বাঙালির ঘরে ঘরে দর্শকরা মুখিয়ে বসে থাকতেন কখন রাত আটটা বাজবে আর টিভির পর্দায় ভেসে উঠবে মা সিরিয়াল। আর মা ধারাবাহিকের ঝিলিক যেন ঘরের মেয়ে হয়ে উঠেছিল সকলের। এখন অনেকটাই বড় হয়েছে সে। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয়। তাঁর ছবি দেখে কার্যত মুগ্ধ দর্শক। তবে এবার নিজেই নিজেকে কুকুরের লেজ বলে অভিহিত করলেন তিথি।

একটি পডকাস্ট অনুষ্ঠানে তিথি বলেন, “কুকুরের ল্যাজ দেখেছ, আমি ঠিক সেটাই। আমি অনেক শিক্ষা পেয়েছি জীবনে। ওই সাড়ে চার বছরের সম্পর্কে বহুত শিক্ষা পেয়েছি। আমি ওই সম্পর্কে থেকে বুঝে গেছি একটা যে সম্পর্কে থাকতে গেলে কী কী করা উচিত আর কী কী করা উচিত না। কিন্তু আমি যদি আবার কাউকে ভালোবেসে ফেলি আমি আবার সেই একই জিনিসটা করব। আমি খুব ইমোশনাল, আমি সম্পর্ককে আমার ইমোশনকে ইনভেস্ট করি। আমি ওরম মাথা দিয়ে পারি না।”

তিথি আরও জানায়, “আমি যদি কাউকে ভালোবেসে ফেলি এবং তার থেকেও সেই একই সাড়া পাই আমি জানি আমি আবার একই ভুল করব। কিন্তু এটা নির্ভর করছে যে সে কীভাবে রিঅ্যাক্ট করছে। সে কতটা গুরুত্ব দিচ্ছে। যদি গুরত্ব দেয় তাহলে ভাবব না যে ভুল করেছি। যদি গুরুত্ব না দেয় তখন ভাবব যে কেন এত কিছু করলাম, ধুর”।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অভিনেত্রী তিথি বসু। ঝিলিকের ছোটবেলার অভিনয় দর্শকদের মন কেড়েছিলেন তিনি। এমনকি বহুদিন অভিনয় জগত থেকে দূরে থাকলেও তার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। তবে সম্প্রতি ফের আবার পর্দায় ফিরছেন তিনি।

Back to top button