বিনোদন

লাল টুকটুকে বেনারসিতে সিঁদুর দান! বিয়ে সেরে ফেললেন তিথি বসু?

টলিউডে এখন বিয়ের সমারোহ। একের পর এক টেলি অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসছেন। এবার দেখা গেল কনের সাজে বসে একেবারে সিঁদুর দান হল তিথি বসুর। তারপরেই গুঞ্জন এত তাড়াতাড়ি বিয়ে করে নিলেন অভিনেত্রী?

একসময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক ছিল মা। প্রতিটি বাঙালির ঘরে ঘরে দর্শকরা মুখিয়ে বসে থাকতেন কখন রাত আটটা বাজবে আর টিভির পর্দায় ভেসে উঠবে মা সিরিয়াল। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরেও ওই ধারাবাহিক নিয়ে এখনো আবেগ তাড়িত দর্শকরা। আর মা ধারাবাহিকের ঝিলিক যেন ঘরের মেয়ে হয়ে উঠেছিল সকলের। এখন অনেকটাই বড় হয়েছে সে। তাঁর ছবি দেখে কার্যত মুগ্ধ দর্শক।

জারদৌসি কাজের লাল ব্লাউজ, পরনে লাল বেনারসি, মাথায় লাল ওড়না। গলা ভর্তি সোনার হার, কানে সুবিশাল ঝুমকো, মাথাপট্টি সরানো, সেখানে জ্বলজ্বল করছে লাল সিঁদুর।কনের বেশে তিথিকে দেখে চোখ সরাতে পারছেন না অনুরাগীরা।

এদিকে সাদা ধুতি, লাল পাঞ্জাবিতে তিথির পাশে বসা পাত্র। সিঁদুরদানের ঠিক পরের মুহূর্তে তোলা এই ছবি। সোশ্যাল মিডিয়ায় এই ছবি দিয়ে তিথি লিখেছেন, ‘সঙ্গে থাকুন, অপেক্ষা করুন’।

কিন্তু সত্যি কি বিয়ে করেছেন তিনি? সেই সব প্রশ্নের উত্তর অবশ্যই ‘না’। প্রেমের সপ্তাহে হয়ত কোনও নতুন ফটোশ্যুট বা মিউজিক ভিডিয়ো নিয়ে হাজির হচ্ছেন তিথি। তারই ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী।

Back to top button