গসিপ

সিগারেটের প্যাকেট ও লাইটার নিয়ে ছবি! জন্মদিনে নেটিজেনদের আক্রমণের মুখে ‘ঝিলিক’

একসময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক ছিল মা। প্রতিটি বাঙালির ঘরে ঘরে দর্শকরা মুখিয়ে বসে থাকতেন কখন রাত আটটা বাজবে আর টিভির পর্দায় ভেসে উঠবে মা সিরিয়াল। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরেও ওই ধারাবাহিক নিয়ে এখনো আবেগ তাড়িত দর্শকরা। আর মা ধারাবাহিকের ঝিলিক যেন ঘরের মেয়ে হয়ে উঠেছিল সকলের। এখন অনেকটাই বড় হয়েছে সে। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয়। তাঁর ছবি দেখে কার্যত মুগ্ধ দর্শক। তবে এবার তাঁর এক ছবি দেখে রীতিমত ক্ষেপে আগুন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অভিনেত্রী তিথি বসু। ঝিলিকের ছোটবেলার অভিনয় দর্শকদের মন কেড়েছিলেন তিনি। এমনকি বহুদিন অভিনয় জগত থেকে দূরে থাকলেও তার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। তবে সম্প্রতি ফের আবার পর্দায় ফিরছেন তিনি। ইতিমধ্যে সেই ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী।

তবে এবার জন্মদিনের ছবি দিয়ে কটাক্ষের শিকার হলেন তিনি। সদ্য ২৩ বছর পূর্ণ করেছেন তিথি। যে ছবি তিনি দিয়েছিলেন তার পাশেই রাখা ছিল সিগারেটের প্যাকেট ও লাইটার। যা দেখে ক্ষেপে গিয়েছে নেট দুনিয়া। একের পর এক নেতিবাচক মন্তব্য এসেছে তাঁদের তরফে।

একজন লিখেছেন, “সিগারেট খাচ্ছেন! ছিঃ! ছবি তোলার সময় অন্তত প্যাকেটটা সরিয়ে রাখা উচিৎ ছিল”। এমনকি পোশাক নিয়েও এসেছে কটাক্ষ। যদিও এইসব মন্তব্যের কোনও প্রতিউত্তর করেননি তিনি।

Back to top button