বিনোদন

অনেক কিছুই মুখে আসছে! সিনেমা হলে গিয়ে কী গোপন কম্ম করেছেন তিয়াশা? মুখ খুললেন অভিনেত্রী

টেলি জগতের জনপ্রিয় মুখ তিয়াশা লেপচা। এই নাম টা অচেনা লাগলেও কৃষ্ণকলি নামটা সকলেরই পরিচিত। আর এই নামেই অভিনেত্রীকে চেনেন সকলে। কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হয়ে গেলেও অভিনেত্রী এখনো তাঁর পর্দার নামেই পরিচিত। এবার এই অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন। সিনেমা হলে গিয়ে কী গোপন কাজ করেছেন সেই নিয়ে উত্তর দিলেন তিনি।

বহুদিন ধরেই গুঞ্জন উঠেছিল অভিনেত্রী নতুন সম্পর্কে জড়িয়েছেন। আরো বেশি করে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনার কারণ হল এর আগে তার একবার বিয়ে হয়ে গিয়েছিল। যদিও সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। বিচ্ছেদ হয়ে যায় স্বামীর সঙ্গে।

তারপর ফের নতুন করে সম্পর্কে জড়ান তিনি। বেশ কিছুদিন সিঙ্গল থাকার পর তাঁর জীবনে আবারও ‘প্রেম’ আসে। সেই ‘প্রেমিক’-এর নাম সোহেল দত্ত।এই প্রেমিকের সঙ্গেই এক সাক্ষাৎকারে তিনি বলেন, সিনেমা হলে তিনি গোপন এবং অনুচিত কাজ কী করেছেন। লজ্জায় লাল হয়ে তিয়াশা কিছুক্ষণ থমকে গিয়েছিলেন। তারপর বলেছেন, “অনেক কিছুই মুখে আসছে, সেগুলো বুঝে নিতে হবে। আমি এক্সপ্রেশন দিচ্ছি।”

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসেছিলেন তিনি। সেখানেই বিয়ের প্রসঙ্গে তিনি বলেন, “২০২৫ এর অক্টোবরের পর আমি বিয়ে করছি। করছিই। শুধু এখন ছেলেটা পেলেই হল”। তবে এই কথা শুনে হাসির রোল ওঠে মঞ্চে। তবে তার এই কথা শুনে একপ্রকার নিশ্চিত যে তিনি এখন সিঙ্গেল।

Back to top button