বিনোদন

আর কোনও রাখঢাক নয়! বিয়ের দিনক্ষণ জানিয়ে দিলেন তিয়াশা লেপচা

টেলি জগতের জনপ্রিয় মুখ তিয়াশা লেপচা। এই নাম টা অচেনা লাগলেও কৃষ্ণকলি নামটা সকলেরই পরিচিত। আর এই নামেই অভিনেত্রীকে চেনেন সকলে। কৃষ্ণকলি ধারাবাহিক শেষ হয়ে গেলেও অভিনেত্রী এখনো তাঁর পর্দার নামেই পরিচিত। এবার এই অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন। কবে বসছেন বিয়ের পিঁড়িতে? দিনক্ষণের খানিকটা আন্দাজ দিলেন তিনি।

বহুদিন ধরেই গুঞ্জন উঠেছিল তিনি নতুন সম্পর্কে জড়িয়েছেন। আরো বেশি করে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনার কারণ হল এর আগে তার একবার বিয়ে হয়ে গিয়েছিল। যদিও সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। বিচ্ছেদ হয়ে যায় স্বামীর সঙ্গে। তারপর ফের নতুন করে সম্পর্কে জড়ান তিনি।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসেছিলেন তিনি। সেখানেই বিয়ের প্রসঙ্গে তিনি বলেন, “২০২৫ এর অক্টোবরের পর আমি বিয়ে করছি। করছিই। শুধু এখন ছেলেটা পেলেই হল”। তবে এই কথা শুনে হাসির রোল ওঠে মঞ্চে। তবে তার এই কথা শুনে একপ্রকার নিশ্চিত যে তিনি এখন সিঙ্গেল।

কিছুদিন আগেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বলেছিলেন, “কী কী ঘটেছে, তা আমি জানি, আমার পরিবার জানে। সে সব বিষয়কে টেনে এনে কথা বলতে চাই না। তবে স্বীকার করতে আপত্তি নেই যে আমি সম্পর্কে রয়েছি। যার সঙ্গে সম্পর্কে রয়েছি, তিনি কিন্তু ইন্ডাস্ট্রিরই একজন মানুষ। ভীষণই ভাল সে। আমি খুব ভাল আছি তাঁর সঙ্গে। যদি সব কিছু ঠিকঠাক থাকে ভবিষ্যতে বিয়েরও পরিকল্পনা আছে। তবে এখনই এই সব নিয়ে কিছু ভাবছি না। আপাতত কাজে মন দিতে চাই”।

কাজে ফেরার প্রসঙ্গে তিনি জানান, “অক্টোবর-নভেম্বর নাগাদ শরীরটা খুব একটা ভালো ছিল না। রেস্ট নিচ্ছিলাম। আসলে এত ঘুরেছি যে ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই কাজ নিয়ে আর সেভাবে ভাবা হয়নি। তবে এখন আবার কথাবার্তা শুরু করেছি। দেখা যাক কী হয়।”

Back to top button