বলিউড

পর্নগ্রাফি কান্ডে জড়িয়েছেন তো কী! ১৩ তম বিবাহবার্ষিকী’তে স্বামীকে আদুরে সম্বোধন শিল্পার

গত বছর জুলাই মাসে মুম্বইয়ে তাঁর বাড়ি থেকেই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। জোর করে পর্নোগ্রাফি শ্যুট করিয়ে তা বিভিন্ন অ্যাপের মধ্যে দিয়ে ছড়িয়ে দেওয়ার মারাত্মক অভিযোগ ওঠে রাজের বিরুদ্ধে। এই মামলায় তাঁর বিরুদ্ধে সরব হন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। রাজের গ্রেফতারির পরেই নিজেকে কাজ থেকে সরিয়ে নিয়ে গৃহবন্দি করেছিলেন শিল্পা শেট্টি! যদিও পয়সার টানে ফের কাজে ফেরেন! এরপর সেপ্টেম্বর মাসে এই মামলায় জামিন পান রাজ কুন্দ্রা। এখনও লোকলজ্জায় অদ্ভুত মাস্কে মুখ ঢেকে ঘোরেন তিনি!

আর দীর্ঘ এক বছরেরও বেশি সময় পরে প্রকাশ্যে মুখ দেখাতে চলেছেন শিল্পার স্বামী রাজ! যদিও রাজের জীবনের সেই কলঙ্কিত অধ্যায় ক্রমেই ফিকে হয়েছে! যদিও মুখ ঢাকা বন্ধ করেননি তিনি! পর্নোগ্রাফি কাণ্ডে ফেঁসে গতবছর ২মাস জেলে কাটিয়েছেন রাজ কুন্দ্রা! এরপর ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে সই করে জামিন পেয়েছেন শিল্পা শেঠির স্বামী।‌ সেই সঙ্গে রাজের সহযোগী রায়ান থর্পেরও জামিন মঞ্জুর করে বোম্বে হাইকোর্ট। তবে জামিন পেলে কি হবে সোশ্যাল দুনিয়ায় বারবার ব্যাপক কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে!

উল্লেখ্য, আইপিএলে স্পট ফিক্সিং কান্ডের পর গতবছর পর্নোগ্রাফিক ফিল্ম বানানোর অভিযোগ ওঠে অভিনেত্রীর ব্যবসায়ী স্বামীর বিরুদ্ধে। ‌‌ মুম্বই পুলিশের তরফে তাঁকে গ্রেফতার করা হয়। অভিযোগ ওঠে রাজ নাকি পর্নোগ্রাফি ছবি তৈরি করেন এবং বিদেশের মাটিতে বিভিন্ন মোবাইল অ্যাপ্লিকেশনে সেগুলি প্রকাশ করেন। শার্লিন চোপড়া, পুনাম পান্ডের মতো একাধিক তারকা মুখ খোলেন তাঁর বিরুদ্ধে।গ্রেফতার হওয়ার দু’মাস পর গত বছরের ১৯ জুলাই জামিন পান রাজ কুন্দ্রা। শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। লাস্যময়ী মডেলদের সঙ্গে লাইভ কমিউনিকেশন করার সুযোগও  থাকত।

স্বামীর কলঙ্কে একটা সময় মুখ লুকিয়েছিলেন শিল্পাও! তবে এখন সেই সব ঘটনাকে পিছনে ফেলে জীবনে এগিয়ে গেছেন তিনি! আজ তাঁদের ১৩তম‌ বিবাহবার্ষিকী! এদিন সোশ্যাল মাধ্যমে স্বামীকে আদুরে সম্বোধন করেন তিনি! এদিন শিল্পা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দু’জনের একাধিক ছবি ভাগ করে নেন। স্বামীর উদ্দেশ্যে তিনি লেখেন, ‘১৩ বছর হয়ে গেল ‘কুকি’ (এই নামেই রাজ’কে ডাকেন তিনি)। ধন্যবাদ এই সফরে আমাকে তোমার সঙ্গে নেওয়ার জন্য। আমি, তুমি ও আমরা— এতটুকুই দরকার জীবনে। বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা তোমাকে কুকি।’

উল্লেখ্য, সম্প্রতি রাজ কুন্দ্রার পর্ন-কাণ্ডে নতুন তথ্য দিয়েছে পুলিশ। কোন কোন হোটেলে পর্ন কান্ডের শুটিং হত সম্প্রতি তা জানিয়েছে মুম্বই পুলিশের সাইবার শাখা। এমনকী নতুন করে বেশ কিছু চার্জশিট‌ও পেশ করা হয়েছে রাজ কুন্দ্রর নামে।







Back to top button