সিনেমা

ফিরছেন পুরনো ভালোবাসার কাছে! হঠাৎ কী হল টোটা রায় চৌধুরীর?

যে কজন বাংলা অভিনেতা বলিউডে গিয়ে নিজের দক্ষতা প্রমাণ করেছেন তার মধ্যে অন্যতম টোটা রায় চৌধুরী। তাঁর নৃত্যশৈলী, অভিনয় দেখে বিটাউন এতটাই মুগ্ধ যে তাঁকে আপন করে নিয়ে বেশি সময় লাগেনি তাদের। এবার নিজের পুরনো ভালোবাসার কাছেই আবার ফিরে গেলেন তিনি।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল শপথ। সেখানে রণদীপ রায় নামে এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন টোটা। এবার সেই ছবিরই সিকুয়েল আসছে। রণদীপ রায়ের ভূমিকায় খাকি উর্দিতে ফিরছেন টোটা। শপথ ২ পরিচালনায় রাজা চন্দ। পুরনো দিনের কমার্শিয়াল ছবি করার সুযোগ পেয়ে দারুণ খুশি অভিনেতা।

নব্বইয়ের দশকে কমার্শিয়াল ছবির হাত ধরেই পরিচিতি টোটার। এরপর পেরিয়েছে লম্বা একটা সময়। বলা যায়, দীর্ঘদিন পর হার্ডকোর বাণিজ্যিক ছবিতে।নির্ভীক পুলিশ অফিসার রণদীপ রায়ের চরিত্র দারুণ জনপ্রিয়তা পেয়েছিল, সেই চরিত্রকে সামনে রেখেই এবার শপথ ২-এর চিত্রনাট্য সাজিয়েছেন তিনি। বাকি আগের ছবির সঙ্গে কোনও মিল নেই।

টোটা রায় চৌধুরী বলেন, “আমার প্রথম ভালবাসার কাছে ফেরত গেলাম। এই ঘরানার ছবি করেই আমি আজ এখানে পৌঁছেছি”। টোটার স্ত্রীর চরিত্রে দেখা মিলবে রাজা চন্দর স্ত্রী পিয়ান সরকারের। ইতিমধ্যেই শপথ ২-এর শ্যুটিং শুরু হয়েছে।

প্রসঙ্গত, শাস্ত্রীয় নৃত্য কত্থক থেকে শুরু করে, সুদক্ষ অভিনয় রকি আউর রানী কি প্রেম কাহিনী ছবিতে সবেতেই দারুণ তাক লাগিয়েছেন অভিনেতা টোটা রায় চৌধুরী। তার নাচ এবং অভিনয়ের চর্চা এখন দর্শকদের মুখে মুখে।

Back to top button