বিনোদন

ফের খোলামেলা ত্রিধা! ক্যামেরার সামনেই বাথটবে শরীর ভিজিয়ে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী

বাঙালির নতুন সেন্সেশন ত্রিধা চৌধুরী। এই বঙ্গ তনয়ার খোলামেলা ছবি প্রায়শই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। এবারেও তার ব্যতিক্রম হলো না নিজের এমন এক ভিডিও সোশ্যাল মিডিয়া শেয়ার করল অভিনেত্রী যাতে কার্যত চমকে গিয়েছেন অনুরাগীরা।

   

ভিডিওতে দেখা যাচ্ছে ক্যামেরার সামনেই বাত তবে গা ডুবিয়ে বসে রয়েছেন ত্রিধা। অনুরাগের সামনেই স্নান করছেন। যা দেখে কার্যত চমকে উঠেছেন নেট দুনিয়া। শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি৷ লাইক ও কমেন্টে ভরে গিয়েছে নেটদুনিয়ার পাতা৷ বাঙালি কন্যার অ্যাটিটিউডে মুগ্ধ আট থেকে অষ্টাদশী।

টলিউডের কয়েকটি ছবি করার পরেই তেলেগু ইন্ডাস্ট্রিতে নিজের প্রভাব বিস্তার করতে শুরু করেছেন এই লাস্যময়ী। এছাড়াও বলিউডের ছোট পর্দা ওটিপি এবং বেশ কিছু বলিউড ছবিতেও দাপটের সঙ্গে অভিনয় করছেন তিনি।

কিছুদিন আগেও মালদ্বীপে গিয়ে সেখানকার ছুটি কাটানোর ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন instagram এ অভিনেত্রী। তার উষ্ণতায় এখন কাঁপছে গোটা নেট দুনিয়া। অভিনেত্রীর পোস্ট করা সেই ভিডিওতে দেখা গিয়েছিল মাল্টি কালারের শ্রাগ পড়ে সমুদ্রের নীল জলের পাথরের মধ্যে হেলান দিয়ে শুয়ে রয়েছেন তিনি। তার সেই রূপ দেখে ঘুম উড়েছিল অনুরাগীদের।

Back to top button