সিরিয়াল

তাক লাগাচ্ছে নতুন ধারাবাহিকরা! টিআরপির প্রথম পাঁচে জায়গা করে নিল এই সিরিয়ালগুলো

বেশ কয়েক সপ্তাহ ধরে আর প্রথম স্থানে জায়গা করতে পারছেনা অনুরাগের ছোঁয়া। বরং তাঁদের পেছনে ফেলে জগদ্ধাত্রী, নিম ফুলের মধু আবার কখনও কার কাছে কই মনের কথা ধারাবাহিক এক নম্বরে উঠে এসেছে। এই সপ্তাহেও চিত্র খুব একটা বদলালো না। কিন্তু উল্লেখযোগ্য ভাবে এবারে প্রথম পাঁচে উঠে এল নতুন বেশ কিছু ধারাবাহিক।

জগদ্ধাত্রী আর ফুলকি কাঁধে কাঁধ মিলিয়ে টক্কর দিচ্ছে। এই সপ্তাহে জগদ্ধাত্রীকে পেছনে ফেলে প্রথম স্থানে উঠে এল ফুলকি। বাজিমাত করে তারা পেয়েছে, ৮.৫ । এই সপ্তাহে দেখা গেল দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে জগদ্ধাত্রী’ এবং ‘নিমফুলের মধু’ (৮.১)। তৃতীয় স্থানে রয়েছে গীতা এল এল বি’। মাত্র কয়েক দিনেই পুরনোদের টেক্কা দিচ্ছে এই গল্প। তারা পেয়েছে ৭.৩। চতুর্থ হয়েছে অনুরাগের ছোঁয়া (৭.২)। পঞ্চমে ঠাঁই হল তোমাদের রাণী। তারা পেয়েছে ৭.০।

অন্যদিকে, ষষ্ঠস্থানে ৬.৭ পেয়ে রয়েছে জল থই থই ভালোবাসা, কার কাছে কই মনের কথা। সপ্তমে একসঙ্গে লাভ বিয়ে আজকাল। এরা পেল ৬.৫। অষ্টম স্থানে আছে তুঁতে (৬.৪)। নবম স্থানে সন্ধ্যাতারা (৬.২)। আর দশম স্থানে রয়েছে রাঙা বউ, তাঁরা পেয়েছে ৫.৭।

নানান রকম নতুন নতুন মোড় এনে সিরিয়াল গুলিতে এখন টুইস্ট দেওয়ার পাল্লা চলছে। কে কত ভালো চমক দিতে পারে তাই নিয়ে চলছে জোড় লড়াই। ইতিমধ্যে ফুলকি এবং জগদ্ধাত্রী মধ্যে কাঁধে কাঁধ মিলিয়ে টক্কর চলছে। তবে এই সব কিছুর মাঝে এই সপ্তাহেও নিজেদের জায়গা ধরে রাখতে পারল না অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকায় আবার এক নম্বর থেকে ছিটকে গেল অনুরাগের ছোঁয়া।

Back to top button