সিরিয়াল

টিআরপি তালিকায় বড় চমক! সবাইকে টপকে এক নম্বরে উঠে এল এই ধারাবাহিক

যেখানে এতদিন দেখা গিয়েছে টিআরপি তালিকায় সব সময় প্রথম স্থান দখল করেছিল অনুরাগের ছোঁয়া নয়তো জগদ্ধাত্রী সেখানে এই সপ্তাহেও সম্পূর্ণ হিসেব বদলে গেছে। সবাইকে চমকে দিয়ে এই সপ্তাহে টিআরপি তালিকায় এক নম্বরে স্থান করে নিয়েছ নিম ফুলের মধু সঙ্গে অবশ্য রয়েছে জগদ্ধাত্রী।কাহিনীতে বদলই কি এই ধারাবাহিকের টিআরপি বাড়িয়ে দিল?

এই ধারাবাহিকের চড়াই-উৎরাই বেশ চোখে পড়ার মতো।সিরিয়াল গুলোতে কাহানিমে টুইস্ট তাদের টিআরপির স্থান রাতারাতি বদলে দিচ্ছে। আবারো নতুন একটি সপ্তাহ। আর নতুন সপ্তাহ মানেই নতুন টিআরপির তালিকা। সামনে এলো এ সপ্তাহের নতুন টিআরপির তালিকা।এই সপ্তাহে আবারও বদলে গেল হিসেব। সবথেকে বড় বিষয় এই সপ্তাহের রেটিং তালিকা একেবারেই চমকে দেওয়ার মত।

এই সপ্তাহে প্রথম স্থানে উঠে এল নিম ফুলের মধু ও জগদ্ধাত্রী। বাজিমাত করে তারা পেয়েছে, ৮.১। এই সপ্তাহে দেখা গেল দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে ফুলকি (৭.৬)। গতবারের মত এবারেও তৃতীয় স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া, কার কাছে কই মনের কথা (৭.২), চতুর্থ হয়েছে তোমাদের রাণী (৬.৪)। পঞ্চমে ঠাঁই হল গীতা এল এল বি। তারা পেয়েছে ৬.২।

অন্যদিকে, ষষ্ঠস্থানে ৬.১পেয়ে রয়েছে সন্ধ্যতারা। সপ্তমে রয়েছে লাভ বিয়ে আজকাল। এরা পেল ৬.০। অষ্টম স্থানে আছে রাঙা বউ, ইচ্ছে পুতুল। এই ধারাবাহিক পেয়েছে ৫.৯ পয়েন্ট। নবম স্থানে ৫.৮ পয়েন্ট নিয়ে রয়েছে হরগৌরী পাইস হোটেল। আর দশম স্থানেও রয়েছে জল থই থই ভালোবাসা। তাঁরা পেয়েছে ৫.৭।

নানান রকম নতুন নতুন মোড় এনে সিরিয়াল গুলিতে এখন টুইস্ট দেওয়ার পাল্লা চলছে। কে কত ভালো চমক দিতে পারে তাই নিয়ে চলছে জোড় লড়াই। ইতিমধ্যে ফুলকি এবং জগদ্ধাত্রী মধ্যে কাঁধে কাঁধ মিলিয়ে টক্কর চলছে। তবে এই সব কিছুর মাঝে এই সপ্তাহেও আর নিজেদের জায়গা ধরে রাখতে পারল না অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকায় আবার এক নম্বর থেকে ছিটকে গেল অনুরাগের ছোঁয়া।

Back to top button